আপনাকে রাজনীতি থেকে চিরতরে বিদায় দেয়ার একদফা হয়ে গেছে: খালেদাকে মায়া

প্রধান বিরোধী দলীয় নেতা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, “আপনি সরকার পতনের এক দফা দেন, আপনাকে রাজনীতি থেকে চিরতরে বিদায় দেয়ার একদফা হয়ে গেছে। কীভাবে বাংলাদেশের রাজনীতি থেকে আপনাকে বিতাড়িত করা হবে, এখন সেটাই আওয়ামী লীগের এক দফা।”

সোমবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে বিএনপির ডাকা হরতালের প্রতিবাদে সম্মিলিত আওয়ামী লীগ সমর্থক জোটের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে মায়া এসব কথা বলেন।
তিনি বলেন, “আপনি এক দফা দিয়ে কিছুই করতে পারবেন না। কারণ জনগণ আপনার সঙ্গে নেই। বরং আপনাকেই জনগণ দুর্নীতি আর ভোটচুরির জন্য বর্জন করেছিল। আজকে আপনার হরতালের উদ্দেশ্য শুধু দুর্নীতিগ্রস্ত ছেলেদের আর যুদ্ধাপরাধীদের রক্ষা করা।”
মায়া বলেন, “এ কয়েক দিনে যত জানমালের ক্ষয়ক্ষতি হয়েছে সব দায় খালেদা জিয়ার। আজকেও তিনি আবারো হরতাল দিয়ে জানমালের ক্ষতি করার পরিল্পনা করেছেন। তাই আজকে থেকে আগামীতে জনগণের জানমালের যত ক্ষতি হবে এর সব দায় দায়িত্ব বেগম খালেদা জিয়াকেই নিতে হবে।”
শাহবাগ আন্দোলন নিয়ে বেগম খালেদা জিয়ার বক্তব্যের সমালোচনা করে মায়া বলেন, “শাহবাগের চেতনা মুক্তিযুদ্ধের চেতনা। এখানে সাধারণ জনগণ থেকে শুরু করে মাওলানা ও হাজিরা পর্যন্ত যান। এই শাহবাগের চেতনায় দেশের প্রায় সবগুলো উপজেলায় মঞ্চ তৈরি হয়েছে।”
এসময় তিনি সবাইকে সোমবার বিকেলে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে অংশগ্রহণের আহ্বান জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম, আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমূখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।