আগামীতেও নৌকায় ভোট দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, “দেশের উন্নয়ন-অগ্রগতির ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামীতেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।” এজন্য নৌকায় ভোট দিতে জনগণের প্রতি আহ্বান জানান শেখ হাসিনা। মঙ্গলবার দুপুরে পটুয়াখালী কৃষি বিমান অবতরণ কেন্দ্র মাঠে দলীয় জনসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী একথা বলেন। এর আগে সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী পটুয়াখালীর দশমিনায় হেলিকপ্টারে পৌঁছেন। সেখানে দেশের বৃহত্তম বীজ খামার উদ্বোধন ও পায়রা নদীর ওপর লেবুখালী ব্রিজের ভিত্তি স্থাপন করেন প্রধানমন্ত্রী।

দশমিনায় বিজবর্ধন প্রকল্পের উদ্বোধন শেষে সেখানে এক মতবিনিময় সভায় বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, “বাংলাদেশে এক ইঞ্চি জমিও আর আনাবাদী থাকবে না। বাংলাদেশকে আর দরিদ্র থাকতে হবে না।”

শেখ হাসিনা বলেন, “সে লক্ষ্যেই আমাদের সরকার কাজ করে যাচ্ছে। আমরা সবদিক থেকে স্বয়ংসম্পূর্ণ হবো। আমরা নিজের পায়ে নিজেরা দাঁড়াবো।”

তিনি বলেন, “আমরা আর ভিক্ষুক থাকবো না। দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে চেয়েছিলেন জাতির পিতা। সবার মুখে হাসি ফোটাতে আমরা কাজ করছি। বাংলাদেশকে আর ভিক্ষার ঝুলি নিয়ে বিদেশের কাছে হাত পাততে হবে না। নিজেদের আত্ম-সম্মান অক্ষুণ্ন রেখে পৃথিবীতে মাথা উঁচু করে মানুষের মত মানুষ হয়ে বাঁচতে চাই।”

কৃষি সচিব মো. মনজুর রহমান সভায় সভাপতিত্ব করেন। প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে ছিলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আওয়ামী লীগ নেতা আমির হোসেন আমু, সাবেক চিফ হুইপ আবুল হাসানাত আব্দুল্লাহ প্রমুখ।

পটুয়াখালীর জনসভা শেষে প্রধানমন্ত্রী পিরোজপুরের উদ্দেশ্যে পটুয়াখালী ত্যাগ করেন। বিকেলে পিরোজপুর সরকারি স্কুল মাঠে জনসভায় ভাষণ দেয়ার কথা রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।