সাবেক কেন্দ্রীয় সভাপতি এডভোকেট জুবায়ের’র মুক্তির দাবিতে চকরিয়ায় পৌর ছাত্রশিবিরের বিক্ষোভ মিছিল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও সিলেট মহানগরী জামায়াতে ইসলামীর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরকে গ্রেফতারের প্রতিবাদে এবং তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে চকরিয়া পৌর ছাত্রশিবির। বুধবার ২০মার্চ বিকাল ২টায় অনুষ্ঠিত বিশাল মিছিলটি ইসলামী ছাত্রশিবির চকরিয়া পৌর শাখার সভাপতি শাহেদ উদ্দিন রাজুর নেতৃত্বে চিরিঙ্গা শহরের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক প্রদক্ষিণ শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। এতে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা মোঃ নাছির উদ্দিন, উপজেলা সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, পৌর সাংগঠনিক সম্পাদক হাসান মুনীরি, ছাত্রনেতা মুছা ইবনে হোছাইন বিপ্লব, মুহাম্মদ জাহাঙ্গীর হিরু, কফিল উদ্দিন, আরিফুল ইসলাম, মোঃ ইমরান, মাহবুবুল কাদের, জুনাইদ প্রমুখ। এসময় স্বতঃস্ফূর্তভাবে বিপুল ছাত্র জনতা বিক্ষোভে অংশগ্রহন করে।
সমাবেশে বক্তারা বলেন, সরকার সম্পূর্ণ অন্যায়ভাবে সাবেক কেন্দ্রীয় সভাপতি ও সিলেট মহানগরী জামায়াতের আমীর আইনজীবি এহসানুল মাহবুব জুবায়েরকে গ্রেফতার করেছে। এতেও ক্ষান্ত নয়, গণতন্ত্র চর্চায় প্রতিনিধিত্বশীল সংগঠন জামায়াতে ইসলামী পতাকাতলে ইসলাম প্রতিষ্ঠার কাজে নিজেকে নিয়োজিত রাখায় আ’লীগ সরকার রিমান্ডের নামে ছাত্র জনতার অংকার এহসানুল মাহবুব জুবায়ের’র ওপর চালাচ্ছে অমানবিক শারীরিক নির্যাতন।
বক্তারা আরো বলেন, ইসলামী ছাত্রশিবির দেশের ছাত্র জনতার কাছে আদর্শিক ও আপোষহীন একটি সংগঠনের নাম। জুলুম-নির্যাতনসহ অন্যায় ও অগণতান্ত্রিক আচরণ করে ইসলামপ্রিয় শান্তিকামী ছাত্র জনতার আন্দোলনকে স্তব্দ করা যাবেনা।
বক্তারা, স্বাধীনতার মাসে গণতান্ত্রিক পরিবেশ বজায় রাখতে অবিলম্বে এডভোকেট জুবায়ের, জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের শীর্ষ নেতৃবৃন্দসহ সকলের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।