হরতালে কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ

হরতালে কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ করেছে হরতাল সমর্থন কারীরা। বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলের ডাকা হরতালের শুরুতেই মঙ্গলবার সকাল থেকে কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বারের বিভিন্ন অংশে টায়ারে আগুন, গাছের গুড়ি ফেলে রা¯তা অবরোধ, মিছিল ও পিকেটিং এর মধ্যদিয়ে শান্তিপূর্ন ভাবে হরতাল পালিত হচ্ছে।
জানা যায়, হরতালের শুরুতেই সকালে দেবিদ্বার পৌর এলাকার বারেরায় টায়ারে আগুন লাগিয়ে এবং গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করা হয়। সকাল ৮টায় মিছিল ও পিকেটিং করে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
এসময় মিছিলের নেতৃত্ব প্রদান করেন উপজেলা বিএনপি নেতা মোঃ আবদুল কাইয়ুম, ছাত্রদল নেতা মনিরুল ইসলাম নিজামী, মোঃ নূরুজ্জামান ও কামাল হোসেন সরকার প্রমুখ।

অপদিকে সকাল সাড়ে ৮টায় উপজেলা জামায়াত নেতা অধ্যাপক শহিদুল ইসলাম এর নেতৃত্বে উপজেলার ভিরাল্লা থেকে জামায়াত শিবির একটি লাঠি মিছিল বের করে। এসময় তারা কুমিল্লা-সিলেট মহাসড়কে মিছিল ও পিকেটিং করেছে। এছাড়াও উপজেলার ইউছুফপুর, শালঘর, চাপানাগর, লক্ষীপুর, জাফরগঞ্জ, বাগুর, ও সাহারপারে হরতাল সর্মথনে ১৮দলের মিছিল এবং পিকেটিং করার খবর পাওয়া গেছে। হরতালে দূরপাল্লার যানবাহন চলাচল বন্ধ ছিল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।