পুলিশের গুলিতে নিহত ১

১৮ দলীয় জোট ও ইসলামী ছাত্রশিবির আহূত হরতাল চলাকালে দিনাজপুরে  পুলিশের গুলিতে আজিম উদ্দীন নামের এক জামায়াতকর্মী নিহত হয়েছে। মঙ্গলবার সকালে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের কর্মীরা মিছিল বের করলে পুলিশ তাদের ধাওয়া করে।পরে পুলিশের সঙ্গে সংঘর্ষ শুরু হয় এতে  আহত হয়েছে অন্তত ৩০ জন।

এ সময় সংঘর্ষ বেঁধে গেলে পুলিশের গুলিতেতে একজন নিহত এবং শিশুসহ অন্তত তিনজন গুলিবিদ্ধ হয়। এছাড়া ২৫ জন রাবার বুলেটে আহত হয়।
নিহত জামায়াতকর্মী নাজিমউদ্দিনের (৫৫) গ্রামের বাড়ি নাদরাইনে। এদিকে এই সংঘর্ষের ঘটনায় মোফাজ্জল ও মুসফেকুর নামে অপর দুই জামায়াত কর্মী গুলিবিদ্ধ হয়েছেন।
এছাড়া গোয়েন্দা পুলিশের সাব-ইন্সপেক্টর আবদুস সবুরসহ আহত হয়েছে অন্তত পাঁচজন। গুলিবিদ্ধ ও আহতদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে বিজিবি মোতায়েন করেছে স্থানীয় প্রশাসন। পরিস্থিতি এখন থমথমে।

দিনাজপুর জেলা পুলিশ সুপার দেবদাস ভট্টাচার্য্য জানিয়েছেন, পরিস্থিতি সামাল দিতে পুলিশ কয়েক রাউন্ড গুলিবর্ষণ করেছে। গোয়েন্দা শাখার এক সাব-ইন্সপেক্টরসহ কয়েকজন আহত হয়েছে বলে জেনেছি।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।