লক্ষীপুরে সন্ত্রাসীর গুলিতে যুবদল নেতা খুন

লক্ষীপুর সদর উপজেলা যুবদল নেতাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল শুক্রবার (৫ এপ্রিল) দিবাগত রাত ১০টায় দিকে সদর উপজেলার রাধাপুর গ্রামে এ ঘটনা ঘটে। লিটন ভাঙ্গাখা ইউনিয়নের রাধাপুর গ্রামের শহীদুল্লাহর ছেলে। এদিকে, লিটন হত্যার প্রতিবাদে জেলা যুবদলের কর্মীরা রাত ১১টার দিকে শহরে একটি বিক্ষোভ মিছিল করেছে এবং খুনিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, যুবদলের কৃষি বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা যুবদলের সহ-সভাপতি নজরুল ইসলাম লিটনকে (৩৫) রাধাপুর গ্রামের মুন্সিবাড়িতে পূর্ব পরিকল্পিতভাবে বোমা বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক তৈরি করে বুকে ও পাঁজরে গুলি করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম লিটন খবর তরঙ্গ কে জানান, কাশেম জিহাদী ও শাহজাহান মেম্বারের নেতৃত্বে  আ’লীগ ও যুবলীগের সন্ত্রাসীরা লিটনকে গুলি করে হত্যা করা হয়েছে। আমরা এ হত্যার বিচার চাই।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলতাফ হোসেন লিটন হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন। ঘটনাটি দুঃখজনক। অভ্যান্তরীণ কোন্দালে এ ঘটনা ঘটতে পারে বলে আমার ধারণা। পুলিশ নিহতের লাশ ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।