হেফাজতের উপর হামলার প্রতিবাদে রায়পুরে বিএনপির বিক্ষোভ

রাজধানীতে হেফাজতের উপর আওয়ামী লীগ ও পুলিশের হামলার প্রতিবাদে সোমবার (৬ মে) লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় বিএনপির নেতা কর্মীদের উদ্যোগে বিক্ষোভ মিছিল করা হয়েছে।
বিক্ষোভ মিছিলটি বাস টার্মিনাল এলাকার দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হলে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে এক সংক্ষিপ্ত সভা হয়।
সভায় উপজেলা পৌর বিএনপির আহবায়ক এবিএম জিলানীর সভাপতিত্বে, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হোসেন আহাম্মদ বাহাদুর, বদরুল আলম জিন্নাহ, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ভূঁইয়া কামাল রায়হান, উপজেলা যুবদলের আহবায়ক সফিকুল আলম আলমাস, সদস্য সচিব এমরান হোসেন, পৌর যুবদলের আহবায়ক ইকবাল হোসেন পাটওয়ারী, সদস্য সচিব নুরে হেলাল মামুন, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউছার আলম মোল¬া, উপজেলা ছাত্রদলের আহবায়ক হাবিবুর রহমান সুজন পাটওয়ারী, যুগ্ম আহবায়ক আকবর হোসেন সম্রাট ও পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক সালাউদ্দিন হিরন প্রমূখ।
পৌর বিএনপির আহবায়ক এবিএম জিলানী বলেন, যে কোনো সংগঠনের সমাবেশ করার যে গণতান্ত্রিক অধিকার সরকার সেই অধিকারের হেফাজতে ইসলামকে দেয়নি। হেফাজতে ইসলাম শান্তিপুর্ণ সমাবেশ সরকারদলীয় নের্তা-কর্মী ও পুলিশ দিয়ে হামলা চালিয়ে হেফাজত কর্মী, সাধার মানুষ ও পরিবহন শ্রমিক হত্যা করেছে- এটা কোনো সভ্য দেশে চলতে পারে না। আমরা এর তৃদ্ধ্রনিন্দা জানাই।
রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাসেম চৌধুরী বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ শহরের বিভিন্ন স্থানে অবস্থান করছে। তবে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।