সভা-সমাবেশ নিষিদ্ধ হলেও রায়পুরে শিবিরের ঝটিকা মিছিল ও সমাবেশ

লক্ষ্মীপুরের রায়পুর শহরে মঙ্গলবার (২১মে) বিকেল ৪টায় উপজেলা ও পৌর শিবিরের উদ্যোগে ঝটিকা মিছিল ও সমাবেশ করেছে। বাসটার্মিনাল এলাকা থেকে নেতা কর্মীরা মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আলিয়া মাদ্রাসা প্রাঙ্গনে গিয়ে সমাবেশে মিলিত হয়।

শিবিরের কেন্দ্রীয় সভাপতি দেলোয়ার হোসেনকে মিথ্যা মামলায় গ্রেফতার করে রিমান্ডের নামে নির্যাতন চালানোর প্রতিবাদে নেতাকর্মীরা এ মিছিল-সমাবেশ করেন।
সমাবেশে বক্তব্য রাখেন, শিবিরের রায়পুর শহর শাখার সভাপতি ফজলুল করিম, সেক্রেটারি তানভির হাসান, উত্তর সভাপতি এমরান হোসেন পরান, দক্ষিন সভাপতি আল মাহমুদ,,সেক্রেটারি মোক্তার হোসেন, কলেজ শাখার সভাপতি রাসেল হোসেন, হায়দরগঞ্জ শাখার সভাপতি ইমাম হোসেন প্রমূখ।

এ মিছিল ও সমাবেশে উপজেলা, পৌর ও কলেজ শাখার প্রায় দেড় শতাধিক নেতাকর্মী অংশগ্রহন করেন। শিবির নেতা ফজলুল করিম বলেন, শেখ হাসিনার সরকার জামায়াত ও শিবির নেতা-কর্মীদের ধরে ধরে মিথ্যা মামলা  দিয়ে হয়রানি করছে। রিমান্ডের নামে নেতাকর্মীদের মানসিক ও শারীরিক নির্যাতন চালাচ্ছে। তাদের পতন না হওয়া পর্যন্ত মিছিল সমাবেশসহ সকল ধরনের আন্দোলন অব্যাহত থাকবে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম চৌধুরী বলেন, শিবিরের ঝটিকা মিছিলের সংবাদ শুনেই পুলিশ বের হলেই তারা পালিয়ে যায়। শহরের বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন রাখা হয়েছে। কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।