বিএনজিপির কেন্দ্রীয় কমিটি ঘোষণা

জাহিদ ইকবাল সভাপতি, শওকত ওয়াসীফ সাধারণ সম্পাদক ও মনির হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ নিউ জেনারেশন পার্টির(বিএনজিপি) ১৭১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আজ শুক্রবার নিকুঞ্জে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এক কাউন্সিল অধিবেশনের মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণার পর নিজ নিজ অবস্থান থেকে দেশকে এগিয়ে নেয়ার দৃঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করা হয়।

এ সময় বক্তারা বলেন, দেশ আজ চরম ক্লান্তি লগ্নে। দেশের মানুষ প্রধান দুই দলের নিষ্পেশনে পদদলিত। মানুষ আজ বাড়ি থেকে বের হতে পারে না। আর যারা জরুরী প্রয়োজনে বাড়ি থেকে বের হয় তারাও থাকে চরম আতঙ্কে ।

বক্তারা বলেন, দেশে প্রধান দুই রাজনৈতিক দলের নেত্রীরা দেশের ভাল না চেয়ে দুই পরিবারের রাজত্ব্য কায়েম নিয়ে ব্যস্ত । এরই ফলে দেশে আজ প্রতিশোধ প্রতিহিংসার রাজনীতি চলছে। যার ফল ভোগ করতে হচ্ছে দেশের শান্তিপ্রিয় জনগণকে।

আজ থেকে ককটেল, লগি বৈঠার রোশানলে দেশের মানুষ পড়বে না। এজন্য বিএনজিপিকে আরও শক্তিশালী করতে হবে। দেশের প্রতিটি ঘরে ঘরে বিএনজিপির আলো ছড়িয়ে দিতে হবে। এই আলোর জলকানিতে জ্বলেপুড়ে ছারখার হবে দেশবিরোধী সকল অপশক্তি।

”পরিবর্তনের জন্য তারুণ্য” স্লোগানকে সামনে রেখেই কমিটিতে রাখা হয়েছে মেধাবী তরুণদের। এ লক্ষ্যেই আগামী দিনে পথ চলার দৃঢ়তা ব্যক্ত করেন বক্তারা।

ঘোষিত কমিটিতে অন্যান্যের মধ্যে সহ সভাপতি হিসেবে রয়েছেন আতিকুল ইসলাম,সাখাওয়াত হোসেন,আতাহার হোসেন সুজন,আরাফাত মাহমুদ, কিরণ আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন সাইফুল ইসলাম,নাজমুল হাসান,প্রচার সম্পাদক মেহেদী হাসান,দপ্তর সম্পাদক জাহিদ ফয়সাল, অর্থ সম্পাদক জয়নাল আবেদীন,সাংস্কৃতিক সম্পাদক গাজী সোহেল,শ্রমিক বিষয়ক সম্পাদক সুমন ইসলাম,সাহিত্য সম্পাদক সুমন কায়সার,ধর্ম সম্পাদক মাওলানা সালেহীন সুলতান,ক্রীড়া সম্পাদক খলিল উদ্দিন ফরিদ  নির্বাহী কমিটি সদস্য হিসেবে রয়েছেন শফিউল, আশরাফুল ইসলামসহ প্রমূখ।

উল্লেখ্য, বাংলাদেশ নিউ জেনারেশন পার্টি( বিএনজিপি) “পরিবর্তনের জন্য তারুণ্য” শ্লোগানের মাধ্যমে ২০১২ সালের নভেম্বরের ০২ তারিখে ঢাকার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে যাত্রা শুরু করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।