কার্যালয় ঘিরে রেখেছে পুলিশ:মিছিল করতে পারেনি জাপা

চেয়ারম্যান এইচএম এরশাদের মুক্তির দাবিতে জাতীয় পার্টি পূর্বঘোষিত বিক্ষোভ করতে পারেনি । আগে থেকেই কাকরাইলে জাতীয় পার্টির (জাপা) নতুন কার্যালয় ঘিরে রাখে পুলিশ।  মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় এই কার্যালয়ের সামনে থেকে এ মিছিল বের করার কথা ছিল। কিন্তু বিক্ষোভের আগেই কেন্দ্রীয় কার্যালয়সহ ওই এলাকায় বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে। বন্ধ করে দেয়া হয়েছে যানবাহন চলাচল।

জাপার প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ অভিযোগ করে বলেন, পুলিশ ওই এলাকায় দলীয় কোনো নেতাকর্মীকে প্রবেশ করতে দিচ্ছে না।

তিনি জানান, আগে থেকেই যে ২৫-৩০ জন নেতাকর্মী এখানে উপস্থিত রয়েছেন এখনো তারাই আছেন। পুলিশ সেখানে নতুন করে কাউকে ঢুকতে দিচ্ছে না।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ‘এই এলাকায় কোনো মিছিল বা সমাবেশ করার অনুমতি নেই বিধায় আমরা তাদের রাস্তায় দাঁড়াতে দিচ্ছি না।’

প্রসঙ্গত, জাপার নির্বাচনী প্রতীক ‘লাঙ্গল’ অন্য কাউকে বরাদ্দ না দিতে প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) চিঠি দেওয়ার ১২ ঘণ্টার মধ্যে ‘আটক’ হন এইচ এম এরশাদ। গত ১২ ডিসেম্বর রাত ১১টা ৪০ মিনিটে তাকে তার বারিধারার বাসা থেকে র‌্যাব তুলে নিয়ে যায়।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।