সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষায় রওশন এরশাদের নেতৃত্বে আমরা নির্বাচনে যাচ্ছি: চুন্নু

জাতীয় পার্টি নির্বাচনে যাচ্ছে না জি এম কাদেরের এই ঘোষণার একদিন পর দলের আরে প্রেসিডিয়াম সদস্য মুজিবুল হক চুন্নু বলেছেন, সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষায় রওশন এরশাদের নেতৃত্বে আমরা নির্বাচনে যাচ্ছি।

শনিবার দুপুরে গুলশানের রওশন এরশাদের বাসভবনে বৈঠক শেষে সাংবাদিকদের চুন্নু একথা বলেন।

এরশাদের মনোনীত মুখপাত্র জিএম কাদের ও রুহুল আমীন হাওলাদার ছাড়া কারো বক্তব্য জাতীয় পার্টির বক্তব্য বলে বিবেচিত হবে না- জিএম কাদেরের এমন মন্তব্যের ব্যাপারে সাংবাদিকরা জানতে চাইলে চুন্নু বলেন, “এ ব্যাপারে আমার কোনো মন্তব্য নেই। তবে  রওশন এরশাদের নেতৃত্বে আমরা নির্বাচনে যাচ্ছি।”

এর আগে শুক্রবার এক সংবাদ সম্মেলনে জাতীয় পার্টি নির্বাচনে যাচ্ছে না বলে সাফ জানিয়ে দেন দলের প্রেসিডিয়াম সদস্য এবং এরশাদের ছোটভাই জি এম কাদের। নির্বাচনে না যাবার সিদ্ধান্তে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ অনড় রয়েছেন বলেও জানান তিনি।
জি এম কাদের বলেন, “আমাদের দলের চেয়ারম্যান এইচ এম এরশাদ। যেহেতু তিনি সরাসরি কথা বলতে পারছেন না, সেহেতু তার নির্দেশনা জাপার মহাসচিব রুহুল আমিন হাওলাদার ও আমি জানাই। তার (এরশাদের) নাম করে কেউ কিছু বললে, তা তার নামে হবে না। তিনি নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্তে অটল আছেন।”
তবে জাতীয় পার্টির নির্বাচনে যাওয়া না যাওয়ার ব্যাপার ধূম্রজাল কিছুতেই কাটছে না। দলের নেতাকর্মীরা এখনো জানেন না, তাদের অবস্থান কী। এ নিয়ে কর্মীদের মধ্যে হতাশা দেখা দিয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।