নারায়ণগঞ্জ নিয়ে উদ্বিগ্ন মন্ত্রিসভা, পর্যবেক্ষণে প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জ সিটি কপোরেশনের প্যানেল মেয়রসহ সাতজনকে অপহরণের পর খুনের ঘটনায় মন্ত্রিসভা উদ্বেগ প্রকাশ করেছে ।প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপরাধী যে কেউ হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না বলেও বৈঠকে হুঁশিয়ারি দিয়েছেন । মন্ত্রিসভায় এ বিষয়ে উপস্থিত প্রায় সব সদস্যই কথা বলেছেন। তবে প্রধানমন্ত্রী নিজেই নারায়ণগঞ্জের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সার্বক্ষণিক পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় উদ্যোগ নিচ্ছেন বলে জানানো হয়েছে।

সোমবার মন্ত্রিপরিষদ বিভাগের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় নির্ধারিত এজেন্ডার বাইরে নারায়ণগঞ্জের পরিস্থিতি নিয়ে আলোচনা হয়।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক মন্ত্রী জানান, সভায় প্রায় সব মন্ত্রীই এ বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আনেন।

তারা জানান, এ পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রয়োজনীয় উদ্যোগ নেয়া প্রয়োজন। তা না হলে জনমনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হতে পারে।

বিরোধী দল বিভিন্ন বক্তব্যের মাধ্যমে দেশের প্রকৃত ইতিহাস বিকৃত করার চেষ্টা করছে বলেও কয়েকজন মন্ত্রী প্রধানমন্ত্রীকে অবহিত করেন। তবে তারা তাদের মতো কাজ করবে। এ বিষয়গুলোকে গুরুত্ব না দেয়ার জন্যও জানানো হয়।

সভায় জানানো হয়, নারায়গঞ্জে শামীম ওসমান ও আইভীর কারণে এসব ঘটনা ঘটছে কি না তাও খতিয়ে দেখতে সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।