নূর হোসেন আওয়ামী লীগের সঙ্গে মিশে বিএনপির গুপ্তচরের ভূমিকা পালন করেছে: শেখ সেলিম

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ সেলিম বলেছেন, “তিনি (খালেদা জিয়া) নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় মায়াকান্না দেখাতে গিয়েছিলেন। কারণ নুর হোসেন আওয়ামী লীগের কর্মী নয়, সে বিএনপির লোক। সে।”

শেখ হাসিনার ৩৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শনিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত  এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার উদ্দেশে সেলিম বলেন, “আবার যদি পেট্রলবোমা মারার রাজনীতি করেন, তাহলে আপনাকে ছাড় দেয়া হবে না। মার্চ ফর ডেমোক্রেসি ঘরে বসে সফল করা যায় না। মার্চ ফর ডেমোক্রেসি সফল করতে হলে ঘর থেকে বের হতে হয় এবং নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করার যোগ্যতা থাকতে হয়।”

ভারতের লোকসভা নির্বাচনে মোদির বিজয় প্রসঙ্গে সেলিম বলেন, “ভারত গণতন্ত্রে বিশ্বাস করে। আমরাও গণতন্ত্রে বিশ্বাস করি। সরকার পরিবর্তন হতে পারে। কিন্তু তাদের নীতি পরিবর্তন হবে না। তাই ছাগলের তিন নম্বর বাচ্চার মতো লাফালাফি করে লাভ নেই।”

শেখ সেলিম বলেন, “জিয়াউর রহমান কারফিউ জারি করে দেশ শাসন করেছিলেন। তারই হাত ধরে বেগম খালেদা জিয়াও কারফিউ জরি করে দেশকে শাসন করেছেন। দেশের ক্ষতি করেছেন জিয়াউর রহমান সবচেয়ে বেশি। আর সেই বিজ এখনো সুসংগঠিত করে রেখেছেন বেগম খালেদা জিয়া।”

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, জাহাঙ্গীর কবির নানক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।