জয়ের প্রথম আলো র্বজনের আহবানে সাধুবাদ বিএনএ’র : এটি একটি জাতীয় ডাক-আবদুল্লাহ জিয়া

প্রধানমন্ত্রীর যুক্তরাজ্য প্রবাসী একমাত্র পুত্র এবং তার তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় তার ফেসবুকের স্ট্যাটাসে দৈনিক প্রথম আলো পত্রিকা বর্জনের আহবান জানানোয় বাংলাদেশ ন্যাশনাল এ্যালাযেন্স-বিএনএ’র ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ জিয়া জয়’কে সাধুবাদ জানিয়েছেন। তিনি তার সম্পাদিত ইসলামনিউজ২৪.কম, বিডিনিউজসাইট২৪.কম, পথধারা২৪.কম’র এবং তার নিজ ফেসবুক ফ্যানপেজ আবদুল্লাহ জিয়া’র এ সাধুবাদ বিষয়ক একটি সম্পাকীয় বক্তব্য পোষ্ট করেন  বুধবার রাতে।

ষ্ট্যাটাসে আবদুল্লাহ জিয়া বলেন, ইসলামের ও বাংলার স্বাধীনতার শত্রু প্রথমআলো বর্জন ও বন্ধ হোক!!
‘প্রথমআলো বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের শত্রু’ প্রধানমন্ত্রীপুত্রের এ বোধদয় সময়ের নতুন ধারা। যা সমাজে বাস্তবায়ন শুধু দরকার। এতোদিন ইসলামপন্থী মানুষগুলো প্রথমআলোর বিরুদ্ধে ইসলামের নানা অপব্যাখ্যা করার দায়ে দোষী করে বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়াম করে সরকারকে প্রথম আলো বন্ধের ব্যপারে আহবান করলেও সরকারকে সে বিষয়ে বিন্দুমাত্র উদযোগী হতে দেখা যায় নি। সরকার বুঝতে পারেনি যে, প্রথমআলো দেশের শত্রু, সভ্যতার শত্রু, ইসলামের শত্রু, স্বাধীনতা ও সার্বভৌমত্বের শত্রু।

 

আর যারা দেশের সাথে শত্রুতায় লিপ্ত তারা কখনও কোন দেশীয় শক্তির মিত্র হতে পারে না।  অনেক দেরিতে হলেও দেশের স্বাধীনতার বিষয়ে প্রথমআলোর রির্পোটের ভিত্তিতে সজীব ওয়াজেদ জয় প্রথম আলো বর্জনের যে, আহবান করেছেন তা আমি জাতীয় ডাক হিসেবেই দেখি। তাই প্রধানমন্ত্রীপুত্রের এ সময়োপযোগী ডাকে, ইসলামের প্রশ্নে , দেশের প্রশ্নে সকল মানুষকে প্রথমআলো প্রথমত: বর্জন দ্বিতীয়ত: বন্ধ হোক’ বিষয়ক আন্দোলনে সাড়া দিয়ে মাঠে নামা উচিত। অন্তত এই একটি ব্যপারে জাতীয় ঐক্য প্রতিষ্ঠিত হলে দেশের ক্রান্তিকালে যে দেশ পথহারাবে না তা প্রতীয়মান হবে বলে আমি মনে করি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।