খাবার বিতরণ কর্মসূচিতে যেতে পারেননি খালেদা

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া পায়ে ব্যথা অনুভব করায় রাজধানীতে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুস্থদের মধ্যে খাবার বিতরণের কর্মসূচিতে যেতে পারেননি। শনিবার কর্মসূচির দ্বিতীয় দিনে তার পরিবর্তে বিএনপির কেন্দ্রীয় নেতারা দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেন।  বেলা ১১টার দিকে খিলক্ষেত এলাকায় বেগম খালেদা জিয়ার বদলে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দুস্থদের মধ্যে খাবার বিতরণ শুরু হয়। রাজধানীর বিভিন্ন স্থানে তারা খাবার বিতরণ করবেন।

গতকাল শুক্রবার প্রায় সারা দিন রাজধানীর বিভিন্ন স্থানে খাবার বিতরণ করেন বিএনপি চেয়ারপারসন।

এ বিষয়ে বিএনপির চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান বলেন, মুন্সীগঞ্জের সমাবেশের পর গতকাল সারা দিনের কর্মসূচি করতে গিয়ে বেগম খালেদা জিয়া ক্লান্ত এবং পায়ে ব্যথা অনুভব করছেন। এ জন্য আজকের কর্মসূচিতে তিনি অংশ নেননি।

তিনি বলেন, অসুস্থতার জন্য দুস্থদের মাঝে খাবার বিতরণের কর্মসূচি ভালোভাবে সম্পন্ন করতে চেয়ারপারসন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুলসহ সাত জ্যেষ্ঠ নেতাকে দায়িত্ব দিয়েছেন।

১৯৮১ সালের ৩০ মে চট্টগ্রাম সার্কিট হাউসে একদল বিপথগামী সেনাসদস্যের হাতে নিহত হন তত্কালীন রাষ্ট্রপতি বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে ১৪ দিনব্যাপী কর্মসূচি পালন করছে বিএনপি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।