বিএনপি নয়, আওয়ামী লীগ সবসময় নালিশ অভ্যস্ত: মির্জা ফখরুল

বিদেশিদের কাছে কান্নাকাটি ও নালিশ বন্ধের জন্য বিএনপি চেয়ারপারসনের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বানের সমালোচনা করেছেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, “বিএনপি বিদেশিদের কাছে নালিশ করতে অভ্যস্ত নয়।

 

আওয়ামী লীগ সবসময় নালিশ করতে অভ্যস্ত। জনবিচ্ছিন্ন হয়ে জনগণের চিন্তাকে বিভ্রান্ত করতে প্রধানমন্ত্রী এসব কথা বলছেন। সুষমার বৈঠকে নালিশের কোনো প্রশ্নই আসে না।”

শনিবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিজ রুমে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন ফখরুল। প্রসঙ্গত, শুক্রবার বিকেলে রাজধানীতে দলের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার সমালোচনা করে বলেছেন, “নির্বাচনে না এসে ভুল করেছেন।

 

এখন বিদেশি প্রভুদের কাছে গিয়ে কান্নাকাটি করছেন, নালিশ করছেন। এসব কান্নাকাটি বন্ধ করুন। বিদেশিরা আপনাকে ক্ষমতায় আনবে না।” আলোচনা সভায় জিয়া পরিবারকে নিয়ে শেখ হাসিনার বক্তব্যের কড়া সমালোচনা করে ফখরুল বলেন, “জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে নিয়ে তিনি (প্রধানমন্ত্রী) যে বক্তব্য দিয়েছেন তা রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত ও অমার্জনীয়, বানোয়াট।

 

দেশের রাজনীতি এখন যে দিকে যাচ্ছে তাতে কুলষিত হওয়া ছাড়া কিছু আশা করা যায় না।” প্রসঙ্গত, শেখ হাসিনা বলেছেন, “তার (খালেদা) স্বামী খুনি, তিনি নিজে খুনি, তার ছেলে খুনি, গোটা পরিবারই খুনি।”

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।