রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে একটি বেসরকারি টেলিভিশনের গাড়িসহ ৭ গাড়িতে আগুন

শনিবার সন্ধ্যার পরে রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে একটি বেসরকারি টেলিভিশনের গাড়িসহ সাতটি যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।   সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর যাত্রাবাড়ীর কলাপট্টিতে একটি বাস ও দুটি কাভার্ডভ্যানে আগুন দেয় দুর্বৃত্তরা। সন্ধ্যা পৌনে ৭টার দিকে রাজধানীর মৌচাকে বেসরকারি টেলিভিশন দেশ টিভির একটি গাড়িসহ তিনটি গাড়িতে আগুন দেয়া হয়।

জানা গেছে, সন্ধ্যা পৌনে ৭টার দিকে ১০-১২ জন যুবক দেশ টিভির কার্যালয়ের সামনে যায়। কিছুক্ষণ পর সুযোগ বুঝে তারা দেশ টিভির গাড়িতে আগুন ধরিয়ে দেন। এরপর আরো দুটি প্রাইভেটকারে আগুন ধরিয়ে দেন তারা।

এ সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণও ঘটায় তারা। এরপর ওই যুবকদের একজন একটি যাত্রীবাহী বাস লক্ষ্য করে ককটেল ছুঁড়লেও বাসের চালক দ্রুত বাস চালিয়ে চলে যান।

দেশ টিভি সূত্রে জানা গেছে, মৌচাকে চ্যানেলটির একটি গাড়ি ও আরও দুইটি প্রাইভেট কারে আগুন দেয়া হয়। অগ্নিসংযোগের এই দৃশ্য চ্যানেলটির কার্যালয়ের সামনে থাকা নিরাপত্তা ক্যামেরায় ধরা পড়ে।

এছাড়া সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর কাকলী রেলক্রসিং এলাকায় একটি বাসে অগ্নিসংযোগ করে অজ্ঞাতরা।

প্রায় একই সময়ে খিলগাঁওয়ে একটি প্রাইভেটকারে আগুন দেয়ার খবর পাওয়া গেছে। তবে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, তার এলাকায় এমন কোনো ঘটনা ঘটেনি।

এছাড়া কমলাপুরে দুর্বৃত্তরা ৭টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে বাহন পরিবহনের একটি যাত্রীবাহী বাসে ভাঙচুর চালায় অজ্ঞতরা। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।