ডকুমেন্টারি দেখে অঝোরে কাঁদলেন প্রধানমন্ত্রী

নিউইয়র্কে প্রবাসী আওয়ামী লীগ আয়োজিত একটি সংবর্ধনা অনুষ্ঠানে অঝোরে কাঁদলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিউইয়র্কের ম্যানহাটনের হিলটন হোটেলে রবিবার বিকেল যুক্তরাষ্ট্র প্রবাসীদের পক্ষ থেকে শেখ হাসিনাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

 

অনুষ্ঠানে দেশে ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ডের’ উপর নির্মিত একটি তথ্যচিত্র দেখে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় তার কান্না দেখে অনেক প্রবাসীও কেঁদে ফেলেন। প্রবাসী বার্তা সংস্থা বাংলা প্রেস এ খবর দিয়েছে।

 

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ আয়োজিত এ নাগরিক সংবর্ধনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গি বেশ কয়েকজন মন্ত্রী, প্রতিমন্ত্রী ও সাংসদসহ স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা মঞ্চে উপবিষ্ট ছিলেন। হাজার হাজার প্রবাসী অপেক্ষা করছিলেন তার বক্তৃতা শোনার জন্য। বিকেল সাড়ে চারটায় যখন তিনি অনুষ্ঠানস্থলে এলে প্রবাসীরা করতালি আর শ্লোগানে মুখরিত করে তোলেন গোটা মিলনায়তন।

 

প্রধানমন্ত্রীর বক্তৃতা শুরুর আগে দেশে বিএনপি-জামায়াতের হরতাল অবরোধের সময় অগ্নিসন্ত্রাসের ভিডিও চিত্র প্রদর্শন করা হয়। ভয়াবহ এ তথ্যচিত্রটি দেখে সকলের সামনেই কেঁদে ফেলেন প্রধানমন্ত্রী। এসময় কান্না সংবরণ করতে না পেরে অনেকে প্রবাসীকেও কাঁদতে দেখা যায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।