সরকার নয়, পুলিশই এখন বিএনপির প্রতিপক্ষ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকার নয়, পুলিশই এখন বিএনপির প্রতিপক্ষ। আর এই অবস্থা তৈরি করেছে অবৈধ সরকার।

 

তিনি সোমবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে কর্নেল (অব.) অলি আহমদের লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চতুর্থ কাউন্সিল ও নবম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে একথা বলেন।

 

নজরুল ইসলাম বলেন, সরকার পুলিশ দিয়ে সারাদেশে বিএনপির নেতাকর্মীদের ঘায়েল করার করার চেষ্টা করছে। আওয়ামী লীগ নয়, সরকার বিএনপির প্রতিপক্ষ হিসেবে পুলিশকে ব্যবহার করছে।

 

তিনি অভিযোগ করেন, ‘সারাদেশে পুলিশ আমাদের কাউন্সিল করতে দিচ্ছে না। কাউন্সিলের জন্য ১০/২০ জন নেতাকর্মী জায়গায় জড়ো হলেই তাদের আটক ও মামলা দেওয়া হচ্ছে।’

 

বিএনপির এই নেতা বলেন, ‘জনগণ ভোটের অধিকার ফিরে পেতে চায়। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। সরকারের উচিৎ, যতো শিগগির সম্ভব নির্বাচন দেওয়া।’ দেশে গণতন্ত্রের লড়াই চলছে। এ লড়াইয়ে জনগণ বিএনপির সঙ্গে রয়েছে। অবশ্যই আমরা বিজয়ী হব।

 

কর্নেল অলির সভাপতিত্বে কাউন্সিলের উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- এলডিপির মহাসচিব ড. রেদওয়ান আহমেদ, প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার কামাল উদ্দিন মোস্তফা, আব্দুল গণি প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।