বিএনপি ভাঙবেও না মচকাবেও না

কাল্পনিক মিথ্যা রাষ্ট্রদোহ মামলা দিয়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরানো যাবে না উল্লেখ করে দলটির প্রচার সম্পাদক জয়নাল আবেদীন ফারুক বলেছেন, যত মামলায় দেয়া হোক তিনি (খালেদা) ভাঙবেন না মচকাবেন না। কারণ বিএনপি আটলান্টিক মহাসাগরের মত দল।

 

জাতীয়তাবাদী ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ আন্দোলন আয়োজিত মানববন্ধনে জয়নাল আবেদীন ফারুক বলেন, মুক্তিযুদ্ধ নিয়ে খালেদা জিয়া বক্তব্য দিয়েছেন তাতে রাষ্ট্রদ্রোহের কিছু নেই। সম্পূর্ণ কাল্পনিক ও ভিত্তিহীন একটি মামলা। বেগম জিয়াকে রাজনীতি থেকে দূরে সরানোর জন্য যত মামলায় দেয়া হোক, খালেদা জিয়া ভাঙবেনও না মচকাবেনও না।

 

দেশের মানুষের স্বাধীনতা নেই উল্লখ করে তিনি বলেন, মানববন্ধন করলেই এ অবৈধ সরকার মামলা প্রত্যাহার করবে না। তারা সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিয়েছে। এদের সংসদ, নির্বাচন, কার্যকলাপ সবকিছু অবৈধ। এদের কোনো ভিত্তি নেই।

 

খালেদা জিয়াকে রাষ্ট্রদ্রোহের মামলা দিয়ে শুধু তাকে (খালেদা) অপমানিত করা হয়নি, স্বাধীনতার  ঘোষক  শহীদ  প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও লক্ষ কোটি জনতা অপমানিত হয়েছে বলেও মন্তব্য করে তিনি।

 

বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধনের আয়োজন করা হয়।

 

আয়োজক সংগঠনের সভাপতি কাজী রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন-বিএনপির সহ-তথ্য ও গবেষণা সম্পাদক হাবিবুর রহমান হাবিব, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমতউল্লাহ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য মেজর অব.  হানিফ, জিয়া নাগরিক ফোরামের  সভাপতি মিয়া মো. আনোয়ার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।