মাদারীপুরে ইউপি সদস্য-প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, নারীসহ আহত ১৫

মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ী এলাকায় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে তিন নারীসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার রাতে কাঁঠালবাড়ী ইউনিয়নের চরচান্দ্রা গ্রামের মুন্সীরহাটে এ সংঘর্ষ হয়।

 

আহতরা হলেন- আবদুর রউফ খান (৫১), আবদুল খালেক শেখ (৫৫), সাহেব আলী হাওলাদার (২৫), মো. ফজলুল হক শিকদার (৬০), মো. ওসমান চৌকদার (৪২),  মো. ইউনুস শিকদার (৫০), আবদুস সালাম শেখ (৬৫), আবুল কাসেম হাওলাদার (৫২), মোস্তফা মোড়ল (৫০), নুর মোহাম্মদ হাওলাদার (৫৫), সানাউল্লাহ চৌকিদার (৬০), ছকিনা বেগম (৪০), পারভীন বেগম (১৭), জয়নাল হাওলাদার (৬৫) ও লুৎফন নেছা (৬০)। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

এলাকাবাসী ও শিবচর থানা পুলিশ জানায়, বর্তমান ইউপি সদস্য বাদল মুন্সীর এক সমর্থকের বক্তব্য নিয়ে ইউপি সদস্য প্রার্থী জয়নাল মিয়ার সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

 

অপর একটি সূত্র জানায়, সংরক্ষিত নারী আসনের ইউপি সদস্য প্রার্থী শাজাহান মোল্লার স্ত্রীর পক্ষে চরচান্দ্রা হাটে নির্বাচন উপলক্ষে সভা থেকে এ সংঘর্ষের সূত্রপাত।

 

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মো. মাহফুজুর রহমান জানান, শিবচরের কাঁঠালবাড়ী এলাকা থেকে কয়েকজন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের অবস্থা শঙ্কামুক্ত।

 

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন মোল্লা জানান, কাঁঠালবাড়ী এলাকায় নির্বাচনী সংঘর্ষের খবর পেয়ে শিবচর থানার পরিদর্শক আবুল খায়ের মিয়ার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।