কুমিল্লায় খালেদার বিরুদ্ধে কোটি টাকার মানহানি মামলা

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে কুমিল্লায় কোটি টাকার মানহানি মামলা হয়েছে। কুমিল্লার ৮ নম্বর আমলি আদালতে এক কোটি টাকার এই মানহানির মামলা করেছেন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ মুরাদনগর উপজেলা কমিটির সভাপতি শরিফুল আলম চৌধুরী।

 

প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়কে নিয়ে মন্তব্য করায় মঙ্গলবার দুপুর ১২টা ৪৫ মিনিটে ফাহাদ বিন আমিন চৌধুরীর আদালতে এ মামলা হয়। বিচারক মামলাটি তদন্ত করে আগামী ২ জুনের মধ্যে প্রতিবেদন দিতে কুমিল্লা জেলার তথ্য কর্মকর্তাকে আদেশ দিয়েছেন।

 

রবিবার ঢাকায় মে দিবসের সমাবেশে প্রধানমন্ত্রীর যোগাযোগ ও তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে ৩০০ মিলিয়ন ডলার পাচারের অভিযোগ করেন খালেদা জিয়া।

 

তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বলেন, ‘যদি সত্যি সত্যি দেশের মানুষের প্রধানমন্ত্রী হয়ে থাকেন, তাহলে এই যে ৩০০ মিলিয়ন ডলার, অর্থাৎ আড়াই হাজার কোটি টাকা আপনার ছেলে জয় কোথা থেকে পেল, তাকে ভেতরে নিয়ে জিজ্ঞাসাবাদ করা দরকার। ওই অর্থগুলো কি বৈধ?’

 

বাদীপক্ষের আইনজীবী এসটি আহমেদ ফয়সাল বলেন, এ ঘটনায় বাদী অত্যন্ত ক্ষুব্ধ ও মর্মাহত হয়েছে। এতে বাদীর মানহানি হয়েছে। এ কারণে তিনি এ মামলা করেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।