খালেদার ইফতার পার্টিতে হাসিনার দাওয়াত

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইফতারের দাওয়াত দিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সোমবার দুপুরে বিএনপির একটি প্রতিনিধিদল আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডি কার্যালয়ে গিয়ে এই দাওয়াপত্র দিয়ে আসে।

 

প্রতিনিধিদলে ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহসাংগঠনিক সম্পাদক আকন্দ কুদ্দুস ও সহদপ্তর সম্পাদক আসাদুল করিম শাহীন।

 

প্রতিনিধিদলে থাকা বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, ১১ জুন রাজনৈতিক নেতাদের সম্মানে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ইফতারের আয়োজন করেছেন। বসুন্ধরা কনভেনশন সেন্টারে এই আয়োজন করা হবে। এতে খালেদা জিয়ার পক্ষ থেকে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামসহ দলটির জ্যেষ্ঠ নেতাদের দাওয়াপত্র পৌঁছে দেওয়া হয়েছে। আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাওয়াতপত্র গ্রহণ করেছেন।

 

বাংলাদেশের রাজনীতিতে প্রতিপক্ষ হিসেবে পরিচিত খালেদা জিয়া ও শেখ হাসিনার ইফতারের মত পার্টিতে একে অপরকে দাওয়াত করলেও সম্প্রতিক কোনো দাওয়াতেই  কেউ হাজির হননি।

 

অনেক রাজনৈতিক পর্যবেক্ষক মনে করেন, রাজনৈতিক মেরুকরণসহ নানা কারণে দুটি দলের দুনেত্রীর মধ্যে অলঙ্ঘনীয় দূরত্ব তৈরি হয়েছে।

 

এমরান সালেহ প্রিন্স  অবশ্য আশা করেন, আওয়ামী লীগের সভানেত্রী ও দলটির জ্যেষ্ঠ নেতারা এই ইফতারে যোগ দেবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।