“বিপথগামী তরুণরা ইসলামের নামে ঠাণ্ডা মাথায় খুন করে পৃথিবীতে বাস করা কঠিন করে তুলছে।” প্রধানমন্ত্রী

বুধবার সকালে রাজধানীর আশকোনায় আনুষ্ঠানিকভাবে হজ্ব ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী  “বিপথগামী তরুণরা ইসলামের নামে ঠাণ্ডা মাথায় খুন করে পৃথিবীতে বাস করা কঠিন করে তুলছে।” বলে মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন “দুঃখ লাগে, কষ্ট লাগে যখন দেখি কিছু বিপথগামী তরুণ ঠাণ্ডা মাথায় নিরীহ মানুষ হত্যা করে। যারা নিরীহ মানুষ হত্যা করছে তারা ইসলামকে অন্যের কাছে হেয় করছে। অন্যের কাছে ইসলাম সম্পর্কে ভীতি সৃষ্টি করছে।” শেখ হাসিনা বলেন, “ইসলাম ধর্মটাকেই তারা কার স্বার্থে হেয় প্রতিপন্ন করছে?”

তিনি বলেন, “যারা খুন-খারাবি করে, মানুষ হত্যা করে ধর্মকে হেয় করছে তাদের বিরুদ্ধে জাতিকে সোচ্চার হতে হবে। ঘরে-বাইরে, কর্মস্থলে সবাইকে সজাগ থাকতে হবে। জঙ্গিদের ঠাঁই বাংলাদেশে হবে না।”

হজ্ব যাত্রীদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, “হাজী সাহেবরা ভালো মতো হজ পালন করে আসেন, এটা চাই। সুস্থ থাকেন, ভালো থাকেন এটাই কামনা করি। দেশের জন্য দোয়া করবেন, দেশের মানুষের জন্য দোয়া করবেন।”

হজ্ব যাত্রীদের কাছে দোয়া চেয়ে প্রধানমন্ত্রী বলেন, “জঙ্গিবাদ-সন্ত্রাসবাদের হাত থেকে এদেশের মানুষ যেন মুক্তি পায়। সেজন্য দোয়া চাই। ব্যক্তিগতভাবে আপনাদের কাছে দোয়া চাই। সহি-সালামতে আপনজনের সঙ্গে ফিরে আসুন।”

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।