পরিবহন ভাংচুর ও অগ্নিসংযোগ, পুড়িয়ে মানুষ খুন করে জঙ্গিবাদকে লালন করছে খালেদা জিয়া: নানক

বেগম খালেদা জিয়া সারাদেশে আন্দোলনের নামে পরিবহন ভাংচুর ও অগ্নিসংযোগ, পুড়িয়ে মানুষ খুন করে জঙ্গিবাদকে লালন করছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি ।

শনিবার সকাল সাড়ে ১১ টায় সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিরোধে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে কর্মী সম্মেলনে নানক  এ কথা বলেন।

নানক আরো বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু, তার স্ত্রী, ছেলে সহ সপরিবারে খুন করছে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী দলে থাকতে শপথ করেছেন একদিন ক্ষমতায় গেলে আমার প্রয়াত পিতা জাতির জনক বঙ্গবন্ধুসহ স্বজনদের খুনিদের বিচারে তার অসমাপ্ত কাজ শেষ করে জাতীর কাছে প্রমাণ করব।

বিশেষ অতিথি বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী বলেন, ৭১ সালে স্বাধীনতা বিরোধী জামায়াত ইসলামকে জিয়াউর রহমান ক্ষমতায় থাকাকালে প্রতিষ্ঠিত করছে। খালেদা জিয়াও জামায়াতে ইসলামের কাঁধে ভর করে বিগত সময় থেকে চলে আসছে। ভবিষ্যতেও এই চিন্তা মাথায় নিয়ে জামায়াতে ইসলামকে জোট থেকে বাদ দিতে পারবেনা।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্নচর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা ও উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল জ্যাকব, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) এমপি একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-১ (চাটখিল) আসনের এমপি এইচ এম ইব্রাহিম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শিল্পপতি এনায়েত উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা খন্দকার রুহুল আমিন, কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খাঁন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌর মেয়র সহিদ উল্লাহ খান সোহেল প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।