গণতন্ত্র মানে বিএনপিকে ক্ষমতায় বসানো নয়

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, আওয়ামী লীগ জনগণের দল। এই দলকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। ধর বললেই যে বিএনপি দৌড়ে পালায় সেই দলের আন্দোলনের হুমকি সূর্যের সামনে কুপির সমান।

 

তিনি বিএনপিকে গণতন্ত্রের পথে আসতে আহ্বান জানিয়ে বলেন, গণতন্ত্র মানে এই না যে বেগম খালেদা জিয়া নির্বাচনে অংশ নেবেন আর অন্যরা অংশ না নিয়ে তাদের ক্ষমতায় বসিয়ে দেবে। শনিবার দুপুরে ৫ কোটি ২৪ লাখ টাকা ব্যয়ে ফরিদপুর সদর উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আয়োজিত এক সমাবেশে মন্ত্রী এসব কথা বলেন।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বের মধ্যে একমাত্র রাষ্ট্রনায়ক উল্লেখ করে বলেন, তিনি নির্দিষ্ট লক্ষ্যমাত্রা নিয়ে বাংলাদেশের উন্নয়নে কাজ করছেন এবং ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের রাষ্ট্রে পরিণত করবেন। যা অন্য কোনো রাষ্ট্র নায়ক এ পর্যন্ত করতে পারেননি।

 

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবরের সভাপতিত্বে অনুষ্ঠিত ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক সরদার সরাফত আলী, পুলিশ সুপার মো. জামিল হাসান, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. নুর হোসেন ভূইঞাঁ, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।