রাস্তার পাশাপাশি আ.লীগ মেরামতের কাজও চলবে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন শুধু রাস্তা মেরামত নয়, পাশাপাশি আওয়ামী লীগ মেরামতের কাজও চলবে। দলে কোনো মৌসুমি পাখির স্থান নেই।

 

বুধবার সকাল সাড়ে ১০ টায় ঝিনাইদহের কালিগঞ্জে এক পথসভায় তিনি এ কথা বলেন। যশোরের বিমানবন্দর থেকে নেমে কুষ্টিয়া যাওয়ার পথে ঝিনাইদহের কালিগঞ্জে এ পথসভা অনুষ্ঠিত হয়।

 

তিনি বলেন, ‘দলে যেসব মৌসুমী পাখি আছো, তারা ভালো হয়ে যাও। কিছু বসন্তের কোকিলও আছে, তারাও সংশোধন হয়ে যাও। দল করলে দলের নিয়ম শৃঙ্খলা মেনে করতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নেত্রী আমাকে দায়িত্ব দিয়েছেন দলকে সুশৃঙ্খল ও মেরামত করতে।’

 

নিজেদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে উল্লেখ করে মন্ত্রী বলেন,  কোন ভোদাভেদ চলবে না। আপন ঘরে যার শত্রু তার আর অন্য কোন শত্রুর প্রয়োজন নেই। জনগণের মন জয় করতে হবে। মানুষের ভালোবাসা পেতে হবে।

 

এসময় তার সাথে সফরসঙ্গী হিসেবে রয়েছেন, মাহবুবুল আলম হানিফ, ডা. দীপু মণি, আহম্মদ হোসেন, বিএম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দেলোয়ার হোসেন, আমিনুল ইসলাম আমিন, ইকবাল হোসেন অপু প্রমুখ।