ঐক্যবদ্ধ হয়ে আইভীর পক্ষে কাজ করতে হবে : ওবায়দুল কাদের

অবশেষে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে ডা. সেলিনা হায়াৎ আইভী ও শামীম ওসমানের ঐক্য হয়েছে।

 

ক্ষমতাসীন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন সব ভেদাভেদ ভুলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের সবাই দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার অঙ্গীকার করা হয়েছে ।

মঙ্গলবার রাতে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকের পর সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘সেলিনা হায়াৎ আইভীকে জয়ী করতে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন। দল করলে দলের নিয়ম-শৃঙ্খলা সবাইকে মানতে হবে। সব বিভেদ ভুলে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করতে হবে। এখানে অন্য কিছু ভাবার সুযোগ নেই।’

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী দেওয়াকে চ্যালেঞ্জ হিসেবে দেখছেন কি না- এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘চ্যালেঞ্জ মোকাবেলার জন্যই তো আমরা প্রার্থী দিয়েছি।’

এর আগে মঙ্গলবার সন্ধ্যা ৭টায় গণভবনে সেলিনা হায়াৎ আইভী, স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, বন্দর সভাপতি আবদুর রশিদ এবং সিদ্ধিরগঞ্জ সভাপতি মজিবর রহমানকে নিয়ে বৈঠক করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তফসিল অনুযায়ী, ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোট হবে। ২৪ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। যাচাই-বাছাই ২৬ ও ২৭ নভেম্বর। ৪ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।