বিএনপি ক্ষমতায় গেলে দূর্নীতি, লুটপাট ও মানি লন্ডারিং হয় আর আ’লীগ ক্ষমতায় গেলেই উন্নয়ন হয়

একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় গেলেই এদেশের উন্নয়ন হয় অতিতেও হয়েছে আর বিএনপি ক্ষমতায় গেলে দূর্নীতি, লুটপাট ও মানি লন্ডারিং হয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

রোববার বিকেল তিনটা ১০ মিনিটে তিনি জনসভা মঞ্চে আসেন প্রধানমন্ত্রী। এ সময় চাঁদপুরের বিখ্যাত ইলিশ মাছ দিয়ে প্রধানমন্ত্রীকে বরণ করে নেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারি দুলাল।জনসভা ঘিরে সকাল থেকে আসা নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে গোটা স্টেডিয়াম মুখরিত করে তোলেন। প্রধানমন্ত্রী  তাদের শুভেচ্ছার জবাব দেন হাত নেড়ে।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভায় বক্তব্যে বলেন, একমাত্র আওয়ামী লীগই উন্নয়নের রাজনীতি করে, অন্যরা নয়। আওয়ামী লীগকে নৌকামার্কা ভোট দিলে গ্রাম পর্যায়ে উন্নয়ন হয়।

 

এসময় তিনি আরো বলেন, দারিদ্র্য বিমোচন করা তার সরকারের লক্ষ্য। এ লক্ষ্যে নানা পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। কেউ না খেয়ে থাকবে না। কেউ গৃহহারা থাকবে না। কমকরে হলেও একটি করে টিনের ঘর করে দেওয়ার পদক্ষেপ নেওয়া হবে। আমরা কম্পিউটার শিক্ষাকে বাধ্যতামূলক করেছি, শিক্ষাপ্রতিষ্ঠানে কম্পিউটার ল্যাব করেছি। আমাদের ছেলে-মেয়েরা যেনো ডিজিডাল বাংলাদে গড়ে তুলেছি। এখন তারা নিজের ঘরে বসে কাজ পাচ্ছে। কর্মসংস্থান সৃষ্টি করা এটাই আমাদের লক্ষ্য।