জনতার রায় মেনে নেবেন জাহাঙ্গীর

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল যাই হোক না কেন তা মেনে নিবেন বলে জানিয়েছেন । জনপ্রতিনিধি হিসেবে জনগণের রায় যাই হোক তা মেনে নিবেন বলেও জানান তিনি।মঙ্গলবার সকালে নগরীর কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়ে, সংবাদিকদের তিনি এসব কথা বলেন।

 

সকাল ৮টায় সিটি করপোরেশনের ৪২৫টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। দিনের শুরুতেই বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার টঙ্গীর ৫৪ নম্বর ওয়ার্ডের বসির উদ্দিন উদয়ন একাডেমি কেন্দ্রে ভোট দিয়েছেন ।

 

তখন হাসান উদ্দিন সরকার সংবাদিকদের কাছে অভিযোগ করেছিলেন, গাজীপুরে সুষ্ঠু নির্বাচনের কোনো পরিবেশ নেই। এসময় তিনি ১০টি কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ করেন।

 

বেশ কয়েকজন এজেন্টকে আটক করে সাদা মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয়। তবে তাদের কোথায় নেয়া হয়েছে সেটা তিনি জানেন না। এসব অভিযোগের ব্যাপারে রির্টানিং অফিসারকে ফোন দেয়া হলেও তাকে পাওয়া যায়নি বলে জানান তিনি।

 

আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলমের কাছে বিএনপির প্রার্থীর করা এসব অভিযোগ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, হাসান উদ্দিন সরকার মিথ্যা বলেছেন। এখানে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন হচ্ছে। তিনি (হাসান সরকার) মুরব্বি মানুষ, আমি উনাকে বলবো- গাজীপুরের মানুষ শান্তিপ্রিয় তাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করবেন না।