রামগতিতে কেন্দ্রীয় আ’লীগ নেতার ঈদ পূর্ণমিলনী শুভেচ্ছাসহ নির্বাচনী গণসংযোগ

লক্ষ্মীপুরের রামগতিতে ঈদ পূর্ণমিলনীতে এসে শুভেচ্ছাসহ নির্বাচনী গণসংযোগ করেছেন কেন্দ্রীয় আ’লীগের সহ-দপ্তর সম্পাদক আব্দুজ্জাহের সাজু। তিনি তাঁর নিজ এলাকা লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর
ঈদ পূর্ণমিলনী এসে স্থানীয় আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে বৃহস্পতিবার সকালে গণসংযোগে নৌকা মার্কায় ভোট চান। এসময় এক হাজার নেতাকর্মী মোটরসাইকেলে সো-টাউন দিয়ে এ রামগতি-কমলনগর আসনে প্রার্থী হিসেবে আব্দুজ্জাহের সাজু’র ভাইকে সমর্থণ জানিয়ে শ্লোগান দেন। আগমনে নেতাকর্মীদের উল্লাসে নেতাকর্মী মোটরসাইকেলে সো-টাউন দিয়ে এ রামগতি-কমলনগর আসনে প্রার্থী হিসেবে আব্দুজ্জাহের সাজু’র ভাইকে সমর্থণ জানিয়ে শ্লোগান দেন।

 

পরে র‌্যালি থেকে রামগতির বিভিন্ন পয়েন্টে পথ সভায় পরিনত হয়। এর তিনি কয়েক হাজার নেতাকর্মীদের নিয়ে রামগতির বিবির হাট বাজারে ঈদ পূর্ণমিলনীতে মিলিত হন। এসময় স্থানীয় এলাকাবাসী তাকে দু’নয়নে দেখতে ও তার কথা শুনতে বীড় জমান। ঈদ পূর্ণমিলনীতে এসে তিনি এলাকাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়ে রামগতি ও কমলনগরের সর্ব জনসাধারণের নিকট নৌকা মার্কায় ভোট ভিক্ষা চান।

 

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন রামগতির উপজেলা সাবেক স্বেচ্ছাসেবকলীগ নেতা রাহাত হোসেন বাচ্চু,কমলনগর উপজেলা কৃষক লীগ নেতা ওমর ফারুক ভুইয়া,যুবলীগ নেতা ইব্রহিম খলিল লিটন,রিয়াজ মাতাব্বর ,রামগতি শ্রমিক লীগ নেতা আজাদ হোসেন,যুবলীগ নেতা জাকির হোসেন,যুবলীগ নেতা মিন্টু,খান সাহেব,ছাত্রলীগ নেতা আকবর হোসেন,বাপ্পি,জাকির হোসেন ভুলু পলোয়ানসহ আ’লীগ ও অঙ্গসংগঠনের কয়েক শত নেতাকর্মী।

 

এছাড়া কেন্দ্রীয় আ’লীগ এ নেতা ঈদের আগের দিন রামগতি-কমলনগরসহ বিভিন্ন এলাকায় নদী ভাঙ্গামানুষ ও স্থানীয় হতদ্রারিদ্র ৫ হাজার লোকজনের মাঝে ঈদ খাবার ও বস্ত্রবিতরণ করেন।