রাজাপুরে এমপি হারুনের সভা সমাবেশ বর্জন করলো যুবলীগ

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য বিএইচ হারুনের সকল সভা সমাবেশ বর্জন করেছে উপজেলা যুবলীগ। ৯ জুলাই সোমবার দুপুরে উপজেলা যুবলীগ সভাপতি আসলাম হোসেন মৃধা ও সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম খানের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

প্রস বিজ্ঞপ্তিতে প্রকাশ, গত ৭ জুলাই উপজেলা আ’লীগ অডিটোরিয়ামে সহযোগী সংগঠনের সমন্বয়ে এক সভার আয়োজন করলে এমপি বজলুল হক হারুনের বিগত সাড়ে ৯ বছরে বিভিন্ন কর্মকান্ডে অসন্তোষ, জামাত বিএনপিরসহ নব্য দলবাজিদের দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে রেখে দল পরিচালনায় ত্যাগি নেতাকর্মীদের অবমূল্যায়ন, দুই একজনের কথামত দলীয় নেতাকর্মীদের বাদ দিয়ে বিপুল অর্থের বিনিময়ে বিএনপি, জামাত নেতাকর্মীদের চাকুরি, গভীর নলকূপ, ঘাটলা, রাস্তা দেয়া, স্পর্শকাতর বিএনপি জোটের থানায় হামলা মামলায় কারো পরামর্শে সন্ত্রাসীদের আড়াল করতে মামলার তদবির না করে সন্ত্রাসীদের মদদ দেয়া।

 

সাতুরিয়ার কদুতলায় উপজেলা নির্বাচনে যুবলীগ নেতা রিপন হত্যা মামলায় মূল আসামীদের আড়াল করে বিচার না পাওয়া। নব্য আ’লীগের উস্কানীতে ওয়ার্ড যুবলীগ নেতার বাড়িতে হামলার মামলা না নেওয়াসহ অসংখ্য অভিযোগের প্রতিবাদে ৫ জুলাই উপজেলা যুবলীগ ইউনিয়ন যুবলীগের যৌথসভার সিদ্ধান্ত মোতাবেক এমপি হারুনের সভা বর্জন করা হয়। কিন্তু এসব বিষয়ে পরবর্তীতে তিনি কোন সমাধানের কথা না বলে বরং ক্ষিপ্ত হয়ে প্রকাশে ৭ জুলাইয়ের সভায় এমপি বলেন, ২০১৮ সালের নির্বাচনে আমার রাজাপুর উপজেলা যুবলীগের কোন প্রয়োজন নেই ও যুবলীগের সিনিয়র নেতাদের নাম নিয়ে বিভিন্ন কটুক্তি করা হয় যা আমাদের দৃষ্টি গোচর হলে এ বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানায় যুবলীগ। প্রস বিজ্ঞপ্তিতে ভবিষ্যতে এ জাতীয় অসাংগঠনিক ও অরাজনৈতিক বক্তব্য থেকে বিরত থাকার জন্যও বলা হয়।