স্বাধীনতা বিরোধীদের সঙ্গে কোনো ঐক্যে যাব না: মাহী বি. চৌধুরী

স্বাধীনতা বিরোধীদের সঙ্গে কোনো ঐক্যে যোগ দিচ্ছে না বিকল্প ধারা বাংলাদেশ। সোমবার রাতে গণস্বাস্থ্য নগর হাসপাতালের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর সাথে বৈঠক শেষে মাহী বি. চৌধুরী সাংবাদিকদের এ কথা বলেন।

সোমবার রাত পৌনে দশটার দিকে বিকল্পধারার সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করতে তার বারিধারার বাসায় যান গণস্বাস্থ্য নগর হাসপাতালের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

সেখানে একটি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বিকল্পধারার মহাসচিব আবদুল মান্নান ও যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরী উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে মাহী বি. চৌধুরী বলেন, আমরা ডা. জাফরুল্লাকে বলেছি যে, আমাদের মতামত স্পষ্ট, স্বাধীনতা বিরোধীদের সঙ্গে কোনো ঐক্যে যাব না। এ ছাড়া যদি ক্ষমতার ভারসাম্যই না আসে, নির্দিষ্টভাবে একটি দলকে ক্ষমতায় বসানোর জন্যই যদি ঐক্য হয় সেটা দেশকে স্বেচ্ছাচার মুক্ত করবে না। সুতরাং আমরা আমাদের অবস্থান থেকে সরতে পারব না।

তিনি আরও বলেন, আমরা না গেলেও জাতীয় ঐক্যফ্রন্টের সাফল্য কামনা করি। ড. কামাল হোসেনের সাফল্য কামনা করি। আপনারা নিজেদের মতো চলতে থাকুন। আমরা আমাদের মতো চলব।

প্রসঙ্গত, ১৩ অক্টোবর সন্ধ্যায় গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। তাতে বিএনপি, জেএসডি ও নাগরিক ঐক্যের নেতারা উপস্থিত