পবার পারিলা ইউনিয়ন বিএনপি’র আহ্বায়ক কমিটি গঠন - খবর তরঙ্গ
শিরোনাম :

পবার পারিলা ইউনিয়ন বিএনপি’র আহ্বায়ক কমিটি গঠন



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

পবার পারিলা ইউনিয়ন বিএনপি’র আহ্বায়ক কমিটি গঠন করা হয়। গতকাল বিকেল ৪ টায় পারিলা হাটে এ উপলক্ষে বিএনপি’র কর্মী সভা অনুষ্ঠিত হয় । সভায় সভাপতিত্ব করেন পারিলা ইউনিয়ন বিএনপি’র সভাপতি রেজাউল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবা উপজেলা বিএনপি’র আহ্বায়ক সেলিম রেজা বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও নওহাটা পৌর মেয়র আলহাজ্ব শেখ মোহাম্মদ মোকবুল হোসেন, জেলা যুবদলের সাবেক আহবায়ক আনোয়ার হোসেন উজ্জ্বল, জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য শাজাহান আলি, আব্দুর রাজ্জাক ও মহানগর বিএনপি’র দপ্তর সম্পাদক নাজমুল হক ডিকেন।


এছাড়াও পবা উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়কে আলমগীর , পারিলা ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মখলেসুর রহমান রেন্টু, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন ও সহ-সভাপতি সুলতার আহম্মেদ, মহানগর ছাত্রদল সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, ,পবা উপজেলা যুবদল নেতা আকতারুজ্জামান ও শরিফুল ইসলাম ও পারিলা ইউনিয়ন বিএনপি ওয়ার্ড নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মী সভায় পারিলা ইউনিয়ন বিএনপি’র কমিটি বিলুপ্ত করে রেজাউল ইসলামকে আহবায়ক, বজলুর রশিদ বাবলুকে যুগ্ম আহবায়ক এবং মোখলেসুর রহমান রেন্টুকে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়। সেইসাথে আগামী ১৫ দিনের মধ্যে ওয়ার্ড কমিটি পুনঃগঠনের নিদেশ দেওয়া হয়।


এ সম্পর্কিত আরো খবর

রাজনীতি এর অন্যান্য খবরসমূহ