বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজশাহী মহানগর বিএনপি’র কর্মসূচি - খবর তরঙ্গ
শিরোনাম :

বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজশাহী মহানগর বিএনপি’র কর্মসূচি



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

আগামী ১লা সেপ্টেম্বর মঙ্গলবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী। এ উপলক্ষে রাজশাহী মহানগর বিএনপি দিনব্যাপী কর্মসুচী নানা কর্মসূচী গ্রহন করেছে। কর্মসূচীর মধ্যে রয়েছে সকাল সাড়ে ৭টায় মহানগর, থানা এবং ওয়ার্ডের সকল দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন।


সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত দলীয় কার্যালয় সহ গুরুত্বপূর্ন মোড়ে কোরআন তেলওয়াত, জাতীয় ও দলীয় সঙ্গীত, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাষন এবং দেশাত্মবোধক গান পরিবেশন করা হবে। 


কর্মসুচী সফল করার লক্ষ্যে বিএনপিসহ বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল ইউনিটের দ্বায়িত্বরত নেতৃবৃন্দকে, সংগঠনের কর্মী, সমর্থক এবং শুভানুধ্যায়ীসহ যথাসময়ে মালোপাড়া বিএনপি অফিসের সামনে উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশার্হী মহানগর বিএনপি’র সাধারক সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।


কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।


এ সম্পর্কিত আরো খবর

পূর্বের সংবাদ