ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ, ২ উইকেট হারিয়ে ৫৯ রান

খুলনা, ২২ নভেম্বর (খবর তরঙ্গ ডটকম)- ক্রিস গেইল আবারও ব্যর্থ। মিরপুরের দুই ইনিংসের পর খুলনা টেস্টের প্রথম ইনিংসেও তিনি দলকে ‘বড় কিছু’ উপহার দিতে ব্যর্থ। মিরপুর টেস্টের প্রথম ইনিংসের মতো খুলনাতেও গেইলকে ফিরিয়েছেন সোহাগ গাজী। গেইলের আগে অবশ্য প্যাভিলিয়নে ফিরেছেন মিরপুরে দুই ইনিংসেই সেঞ্চুরি করা কাইরন পাওয়েল। ডিপ মিড উইকেটে সাকিব আল হাসানের দুর্দান্ত এক ক্যাচের সহায়তায় রুবেল হোসেন তুলে নিয়েছেন পাওয়েলের উইকেটটি। এই প্রতিবেদন লেখার সময় খুলনা টেস্টে প্রথম ইনিংসে বাংলাদেশের ৩৮৭ রানের জবাবে ২০ ওভারে ওয়েস্ট ইন্ডিজ তুলেছে ৫৯ রান।
ক্রিস গেইল প্রত্যয় নিয়েই মাঠে নেমেছিলেন। লক্ষ্য ছিল বড় ইনিংস উপহার দেওয়ার। সেই লক্ষ্যেই বেশ স্থিতধী ছেলেন এই ড্যাশিং ব্যাটসম্যান। চরিত্রের বিপরীতে গিয়ে ২৫ রান করতে ৪৭ বল খেলেছিলেন তিনি। কিন্তু লেগ স্ট্যাম্পের ওপর সোহাগ গাজীর একটি বল সুইপ করতে গিয়ে উইকেটের পেছনে মুশফিকুর রহিমের হাতে ক্যাচ দেন তিনি। এর আগে দলীয় ৩৭ রানের সময় রুবেলের একটি বলে পুল করে বাউন্ডারি হাঁকাতে গিয়ে পাওয়েল ডিপ মিড উইকেটে সাকিব আল হাসানের দারুণ এক ক্যাচে পরিণত হন।
গেইল ও পাওয়েলের বিদায়ের পর উইকেটে থিতু হওয়ার চেষ্টায় আছেন ড্যারেন ব্রাভো ও মারলন স্যামুয়েলস। দুজনই ১০ রান নিয়ে সামাল দিচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের প্রাথমিক বিপর্যয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।