ওয়ানডে টিকিট সংগ্রহে ভোগান্তিতে খুলনাবাসী - খবর তরঙ্গ
শিরোনাম :

ওয়ানডে টিকিট সংগ্রহে ভোগান্তিতে খুলনাবাসী



(খবর তরঙ্গ ডটকম)

খুলনা, ২৮ নভেম্বর (খবর তরঙ্গ ডটকম)-মাত্র দুটি টিকিট, তার জন্য ১৯ ঘণ্টা লাইনে অপেক্ষা। শুক্রবার বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওয়াডে খেলা দেখার টিকিট পেতে এমনই নাজেহাল খুলনাবাসী।ব্যাংক কাউন্টার টিকিট দেবার কথা থাকলে ভীড় এড়াতে টিকিট বিক্রির সিদ্ধান্ত নেয়া হয়েছে জেলা স্টেডিয়ামে। টিকিট সংগ্রহে মঙ্গলবার দুপুর থেকে ক্রীড়ামোদীদের লাইন পড়ে যায় জেলা স্টেডিয়ামে।গতরাতেই স্টেডিয়ামে কয়েক হাজার মানুষ শীতবস্ত্র নিয়ে রাতভর অপেক্ষা করে। রাতেই লাইনের ঠেলাঠেলিতে ১০/১২ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।মঙ্গলবার সন্ধ্যার পর থেকেই বদলে যেতে থাকে খুলনা নগরীর চিত্র। নিয়ন আলোয় রাত যত গভীর হয়, স্বপ্নের মায়াময়তা ততই বাড়তে থাকে। রূপ-রং-ঢং সবকিছুতে রীতিমতো বদলে গেছে চারপাশ।এমন কোন স্থান নেই যেখানে আচড়ে পড়ছে না ক্রিকেটের ঢেউ। খুলনাবাসীর নিজেদের ছাড়িয়ে যাওয়ার এই উচ্ছ্বাসে এখন একমাত্র চাওয়া।

মঙ্গলবার রাতে জেলা স্টেডিয়ামে গিয়ে দেখা যায়, কয়েকশ’ লোক সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে আছে ওয়ানডে টিকিটের প্রত্যাশায়। দাকোপ উপজেলার বাজুয়া থেকে একদিন আগেই খুলনায় এসেছেন কলেজছাত্র রতন বাছাড়।

তিনি জানান, ‘আমরা চারবন্ধু একসাথে এসেছি। দুপুরের পরপরই টিকিটের জন্য লাইনে দাঁড়িয়েছি। সারারাত এখানেই থাকব। সকালে টিকিট কিনে বাড়ি ফিরব। আবার ৩০ নভেম্বর খেলা দেখতে আসব।’

একই লাইনে দাঁড়ানো সাইফুল ইসলাম বললেন, ‘ক্রিকেট ম্যাচ উপলক্ষে খুলনা যেন উৎসবের নগরীতে পরিণত হয়েছে। সকলেই মাঠে বসে খেলা দেখার জন্য প্রস্তুতি নিয়েছেন। কিন্তু পর্যাপ্ত টিকিট মিলবে কিনা এই নিয়ে উদ্বেগও রয়েছে।’

রাতে দীর্ঘ লাইন দেখে অনেক এলাকার লোকজন ফিরে গেছে টিকিট পাওয়া যাবে না বলে। রাতের পর সকাল ৯টা বাজলে আসে সেই মহেন্দ্রক্ষণ। টিকিট প্রাপ্তির পর সব ক্লান্তি দূর হয়ে গেছে। উল্লাসের যেন অন্ত নেই।


খেলাধুলা এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০