ক্রিকেটার কুন্তল চন্দ পাপন (২৮) খুন - খবর তরঙ্গ
শিরোনাম :

ক্রিকেটার কুন্তল চন্দ পাপন (২৮) খুন



(খবর তরঙ্গ ডটকম)

তুরাগ, ০৩ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)- বাংলাদেশ বিমানের চুক্তিভুক্ত ক্রিকেটার কুন্তল চন্দ পাপন (২৮) খুন হয়েছেন। আজ সোমবার সকালে তুরাগ থানা এলাকা থেকে তাঁর রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। কুন্তল দেশের হয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটেও অংশ নিয়েছিলেন। তুরাগ থানার পুলিশ ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আজ সকাল আটটার দিকে তুরাগের ধউর এলাকার বেড়িবাঁধ থেকে কুন্তলের লাশ উদ্ধার করা হয়। তাঁর দুই হাত ছিল নিজের পরনের শার্ট দিয়ে বাঁধা। মুখ ও নাকে রক্তাক্ত জখমসহ গলায় দাগ ছিল।
ঘটনাস্থলে যাওয়া তুরাগ থানার উপপরিদর্শক (এসআই) সাহাবুদ্দিন বলেন, মুখ ও নাকের আঘাতের ধরন দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাঁকে অন্য কোথাও আঘাত ও শ্বাসরোধে হত্যা করে ওই স্থানে ফেলে রেখে গেছে।
সূত্র জানায়, কুন্তলের ব্যবহূত মুঠোফোনটি পাওয়া যায়নি। তবে মানিব্যাগটি প্যান্টের পকেটে ছিল। মানিব্যাগে কয়েকটি কাগজে লেখা মুঠোফোনের সূত্র ধরে স্বজনদের খবর দেওয়া হয়। পরে তাঁর পরিচয় সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ। এরপর লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।
কুন্তলের বড় ভাই কৌশিক চন্দ  বলেন, কুন্তল বন্ধুদের সঙ্গে বাড্ডার কালাচাঁদপুরে একটি মেসে থাকত। গতকাল রোববার বিকেলে বেড়ানোর উদ্দেশ্যে সে সাভারের ধামরাই গোপনগরে তাঁর (কৌশিক) শ্বশুরবাড়িতে যায়। রাত আটটার দিকে সে সেখান থেকে বাসার উদ্দেশ্যে রওনা দিলেও সে বাসায় ফেরেনি।
কৌশিক আরও বলেন, মেসের বাসিন্দা কুন্তলের বন্ধু আজমি খান তাঁকে জানিয়েছেন, বাসায় না ফেরায় গতকাল রাত ১০টার দিকে তিনি (আজমি) কুন্তলের মুঠোফোনে কল করেন। ওই সময় মুঠোফোন ব্যস্ত ছিল। কিছুক্ষণ পর আবার ফোন করলে সেটি বন্ধ পাওয়া যায়।
জানতে চাইলে কৌশিক বলেন, ‘কুন্তলের কোনও শত্রু থাকতে পারে না। আমাদের সঙ্গে কারো কোনও ঝামেলা নেই। কীভাবে, কারা এ ঘটনা ঘটিয়েছে তা বুঝতে পারছি না। তবে তাঁর মুখের আঘাত দেখে মনে হচ্ছে, চলন্ত গাড়ি থেকে তাঁকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছে।’
পুলিশ জানায়, এ ঘটনায় কৌশিক চন্দ বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা করেন। কুন্তলের গ্রামের বাড়ি টাঙ্গাইল সদরে। বাবা কমল চন্দ। দুই ভাইয়ের মধ্যে কুন্তল ছিলেন ছোট।


খেলাধুলা এর অন্যান্য খবরসমূহ
বাংলাদেশ এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ