জানুয়ারিতে পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল!

ঢাকা,২২ ডিসেম্বর (খবর তরঙ্গ ডটকম)- জানুয়ারিতে পাকিস্তান সফরে যাওয়ার ব্যাপারে সম্মতি দিয়েছে বাংলাদেশ। পাকিস্তান ক্রিকেট বোর্ড সভাপতি জাকা আশরাফ পাকিস্তানের একটি টিভি চ্যানেলকে এই তথ্য জানিয়েছেন।পাকিস্তানের জিইও নিউজ চ্যানেলকে পিসিবি সভাপতি জানিয়েছেন, পাকিস্তান সফরের ব্যাপারে বাংলাদেশ সম্মতি জানিয়েছে। এই ব্যাপারে পাকিস্তানকে বাংলাদেশ একটি সময়সূচীও পাঠিয়েছে বলে জানিয়েছেন তিনি। প্রাদেশিক সরকারের সঙ্গে সমন্বয় করে শীঘ্রই নিরাপত্তার ব্যবস্থা জোরদার করা হবে বলে জানিয়েছেন তিনি।

গত ১৩ ডিসেম্বর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান জানিয়েছিলেন পাকিস্তান সফরে যাওয়ার ব্যাপারে খেলোয়াড় ও কোচ কাউকে চাপ দেয়া হবে না। তবে বিসিবির সভাপতিত্বের দায়িত্ব গ্রহণ করার পর তিনি জানিয়েছিলেন, পূর্বে লিখিত প্রতিশ্রুতি দেয়ায় তা রক্ষা করার জন্য একটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে তিন দিনের সফরে পাকিস্তান যেতে পারে বাংলাদেশ।

উল্লেখ্য, ২০০৯ সালের মার্চে সফররত শ্রীলঙ্কার ক্রিকেটারদের বাসে সশস্ত্র সন্ত্রাসী হামলার পর থেকে কোনো টেস্ট খেলুড়ে দেশ পাকিস্তান সফরে যায় নি। গত এপ্রিলে বাংলাদেশের পাকিস্তান সফরে যাওয়ার কথা থাকলেও আদালতের নিষেধাজ্ঞার কারণে সেবার সফরে যেতে পারেনি তারা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।