পরাজয়ের বৃত্ত থেকে বেরিয়ে এসেছে চিটাগং কিংস - খবর তরঙ্গ
শিরোনাম :

পরাজয়ের বৃত্ত থেকে বেরিয়ে এসেছে চিটাগং কিংস



চট্টগ্রাম, (খবর তরঙ্গ ডটকম)

আরেকটু হলে পরাজয়ের গ্লানিটা দীর্ঘ থেকে দীর্ঘতর হয়ে যেত চিটাগং কিংসের। শেষপর্যন্ত তা হয়নি। পরাজয়ের বৃত্ত থেকে বেরিয়ে এসেছে কিংস। শুক্রবার তারা আট উইকেটে হারিয়েছে খুলনা রয়েল বেঙ্গলসকে।
একটি কাকতালীয় ব্যাপার লক্ষ্যণীয়, কিংস দুই ম্যাচ পর পর জেতে। দুরন্ত রাজশাহী এবং রংপুর রাইডার্সের কাছে হারের পর খুলনায় জিতেছে বরিশাল বার্নার্সের বিপক্ষে। চট্টগ্রামে এসে সিলেট রয়্যালস এবং বরিশালের কাছে হেরে জিতলো খুলনার বিপরীতে। তৃতীয় জয়ের জন্যও কী দুই ম্যাচ অপেক্ষা করতে হবে কিংসকে?

সে যাই হোক কিংসের ব্র্যান্ড এম্বাসেডর ব্রায়ন লারা দ্বিতীয় জয়টি দেখে যেতে পারেননি। ক্যারিবীয় অধিনায়কের চলে যাওয়ার দিনেই জিতলো কিংস। ছুটির দিনটা শেষপর্যন্ত দারুণ উপভোগ্য হয়েই থাকলো কিংস সমর্থকদের জন্য।

এদিন বোলিং ব্যাটিং দুটোই ভালো ছিল এই দলের। নির্ধারিত ২০ ওভারে খুলনাকে বেঁধে ফেলে ১৩৬ রানে। মাহমুদউল্লাহ’র পরিবর্তে কিংসের নেতৃত্ব ওঠে ব্রেন্ডন টেলরের কাঁধে। কোচ খালেদ মাহমুদের ভাষ্য মতে, মাহমুদউল্লাহ’র ইচ্ছাতেই নেতৃত্ব বদল হয়েছে। ঘটনার সত্য মিথ্যা যাই হোক নেত্বে বদলে ভাগ্যও খুলেছে কিংসের।

১৩৭ রানের লক্ষ্য ছাড়িয়েছে ১২ বল হাতে রেখে। এতটা দায়িত্ব নিয়ে খেলেছেন টেলর তাঁর ব্যাটেই জিতেছে দল। রবি বোপারা এবং নাঈম ইসলাম ব্যর্থ হওয়ার পর ৯৩ রানের জুটি হয় টেলর ও রায়ান টেন ডসচ্যাটের। এই দু’জনই শেষ করে আসেন খেলা। টেলর সাত চার ও এক ছয়ে ৪৯ বলে ৬৯ রান করে ম্যাচ সেরার পুরস্কারও জিতে নেন। রায়ান ৩৪ বলে করেন ৪১ রান।

খুলনা প্রথমে ব্যাট করতে নেমে ৪৭ রানে তিন ব্যাটসম্যানকে হারায়। ট্রাভিস ২৫, রিকি ওয়েসেলস ৩৫ ও ড্যানিয়েল হ্যারিস ২২ রান করেন।

চিটাগং কিংসের ঝুলিতে এখন চার পয়েন্ট। রান গড়ে তারা এখন চতুর্থ। খুলনারও পয়েন্ট চার। কিন্তু রান গড়ে পিছিয়ে থেকে ষষ্ঠ স্থানে তারা। একটি ম্যাচও বেশি খেলেছে দলটি।


খেলাধুলা এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ