বাংলার মাটি ও মানুষের হৃদয়ের গভীরে ইসলামের স্থান:শাহীনুর পাশা চৌধুরী

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় (১ম) যুগ্মমহাসচিব সাবেক সংসদ সদস্য এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী বলেছেন, এদেশের শতকরা ৯৫ ভাগ নাগরিকই মুসলমান, বাংলার মাটি ও মানুষের হৃদয়ের গভীরে ইসলামের সম্পর্ক বিদ্যমান। কেউ চাইলেই এদেশ থেকে ইসলামের ইতিহাস-ঐতিহ্য মুছে ফেলতে পারবেনা।

 

মতার অপব্যবহার করে যদি কেউ সংখ্যাগরিষ্ট জনগনের হৃদয়ে আঘাত হানে তাহলে জনগন তাদের মা করবেনা। তিনি বলেন, দেশের মানুষ আজ চরম নিরাপত্তহিনতার মধ্যে আছে, তাই বর্তমান সরকারের উচিত জনগনের জানমালের নিরাপত্তার সার্থেই মতা থেকে পদত্যাগ করে তত্বাবধায়ক সরকারের অধিনে সুষ্ঠুনির্বাচনের ব্যবস্থা করা।

 
তিনি র্দীঘ ৮ সপ্তাহ ইংল্যন্ড সফর শেষে শনিবার দুপুরে সিলেট শহরতলীর জামিয়া দারুল কোরআন মিলনায়তনে সমবেত দলীয় নেতাকর্মী ও জামিয়ার শিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, মাওলানা আবুল কাশেম, মাওলানা আব্দুন নুর, মাওলানা  আ.হ.ম ফখরুদ্দীন, মাওলানা আলমগীর হোসাইন, মাওলানা  রুহুল আমীন নগরী, মাওলানা মুতিউর রহমান, মাওলানা আসাদ, মাওলানা মাহমুদ, মাওলানা তাজুল ইসলাম, হাফিজ মাসুম আহমদ, শিশুজমিয়ত সদস্য তায়্যিবা জান্নাত প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।