‘বাংলাদেশ ক্রিকেট দল পাকিস্তান সফরে যাবে’

পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান শাহরিয়ার খান এমনটাই জানিয়েছেন । এই মুহূর্তে বাংলাদেশে চলছে এশিয়া কাপ। সেখানেই এসেছিলেন পিসিবি-র চেয়ারম্যান। বাংলাদেশ থেকে দেশে ফিরেই এই তথ্য জানিয়েছেন তিনি। যাতে বোঝাই যাচ্ছে বাংলাদেশে থাকার সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে এই নিয়ে কথা হয়েছে শাহরিয়ার খানের।

তবে কবে হবে এই টুর্নামেন্ট সে নিয়ে এখনও নিশ্চিত করে কেউই কিছু বলতে পারেনি। এশিয়া কাপ শেষ হলেই শুরু হয়ে যাবে টি২০ বিশ্বকাপ।  যদি হয় তাহলে তার পরই কোনো সময় ঠিক করা হবে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের জন্য।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফে এই বিষয়ে এখনও কোনো বক্তব্য পাওয়া যায়নি। শাহরিয়ার কান স্থানীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, বাংলাদেশ লাহোর ও করাচিতে ম্যাচ খেলতে চেয়েছে। ২০০৯ সালে পাকিস্তানে শ্রীলঙ্কার টিম বাসে জঙ্গি হামলার পরই পাকিস্তানের মাটিতে ক্রিকেট খেলা বন্ধ করে দিয়েছিল অন্যান্য দেশ।

পাশাপাশি, পাকিস্তানের টি২০ বিশ্বকাপে ভারতে খেলতে আসা নিয়েও যে জটিলতা ছিল সেটা মিটে গিয়েছে। তিনি বলেছেন, ২০০৪ ও ২০০৬ সালে পাকিস্তানে খেলতে আসা ভারতীয় দলকে উচ্চ মাত্রার নিরাপত্তা দিয়েছিল ভারত। এবার ভারতের দায়িত্ব আমাদের দলকে সেই নিরাপত্তা দেওয়া। – সংবাদমাধ্যম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।