বাংলাদেশ-ভারত ম্যাচে সন্ত্রাসী হামলার হুমকি! - খবর তরঙ্গ
শিরোনাম :

বাংলাদেশ-ভারত ম্যাচে সন্ত্রাসী হামলার হুমকি!



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

সন্ত্রাসী হামলার হুমকি পেয়েছে ভারত দল। এ নিয়ে ভারতীয় গণমাধ্যমে চলছে তোলপাড়। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে রোহিত শর্মাদের ওপর হামলা হবে, বেনামে এমন চিঠি পাঠানো হয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়াকে (বিসিসিআই)।

বিসিসিআইয়ের নিরাপত্তা সংস্থা চিঠিটি জাতীয় তদন্ত সংস্থার কাছে পাঠিয়ে দিয়েছে। যে কারণে দিল্লিতে হতে যাওয়া ম্যাচটির নিরাপত্তা বাড়িয়ে দেয়ার জন্য দিল্লি পুলিশকে নির্দেশনা দেয়া হয়েছে।

আগামী ৩ নভেম্বর (রবিবার) দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে (সাবেক ফিরোজ শাহ কোটলা) অনুষ্ঠিত হবে ভারত-বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। দুই নভেম্বরের মধ্যেই সেখানে পৌঁছে যাবে দুই দল।

ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, চিঠিটি কোজহিকোড ভিত্তিক ‘অল ইন্ডিয়া লস্কর’ থেকে দেয়া হয়েছে। ভারতের অধিনায়ক বিরাট কোহলি এবং সেই ম্যাচে উপস্থিত রাজনীতিবিদদের ওপর হামলা করার পরিকল্পনা করছে তারা। যদিও বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলছেন না কোহলি। তাঁর পরিবর্তে অধিনায়কত্ব করবেন রোহিত।

বিশ্বকাপের পর ভারতীয় দলের ওয়েস্ট ইন্ডিজ সফরের সময়ও এমন হামলার গুঞ্জন ছড়ায়। যদিও পরবর্তীতে এমন কিছুই ঘটেনি। এমন গুঞ্জন ছড়ানো ব্যক্তিকে গ্রেফতারও করা হয়। তবে কোনো ধরনের ঝুঁকি নিতে চায় না ভারত। যে কারণে দিল্লির নিরাপত্তা আরও বাড়িয়ে দেয়ার পরিকল্পনা করছে বিসিসিআই।

ভারতের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। এই সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বাংলাদেশের অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। টেস্ট এবং টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানেরও ভারত সফর নিয়ে রয়েছে অনিশ্চয়তা।


এ সম্পর্কিত আরো খবর

খেলাধুলা এর অন্যান্য খবরসমূহ