জনমত গড়তে খালেদার মাসব্যাপী কর্মসূচি। - খবর তরঙ্গ
শিরোনাম :

জনমত গড়তে খালেদার মাসব্যাপী কর্মসূচি।



(খবর তরঙ্গ ডটকম)

ঢাকা, সেপ্টেম্বর ০৭ (খবর তরঙ্গ ডটকম)-বেগম খালেদা জিয়া নির্দলীয় সরকারের দাবিতে জনমত গঠনের লক্ষ্যে দিনাজপুর, বরিশাল, হবিগঞ্জ ও রাজবাড়ীতে জনসভা করবেন এছাড়া পেশাজীবী ও ১১ জেলার দলীয় নেতাদের নিয়ে ঢাকায় মতবিনিময় করবেন তিনি।

শুক্রবার নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিরোধী দলীয় নেতার মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেন।

শনিবার থেকে এই কর্মসূচি শুরু হয়ে ৯ অক্টোবর শেষ হবে বলে জানান তিনি।

এই কর্মসূচি অনুযায়ী খালেদা জিয়া ২০ সেপ্টেম্বর দিনাজপুর, ২৯ সেপ্টেম্বর রাজবাড়ী, ৬ অক্টোবর হবিগঞ্জ এবং ৯ অক্টোবর বরিশালে যাবেন।

এছাড়া শনিবার পেশাজীবীদের সঙ্গে গুলশানের কার্যালয়ে রাত ৮টায় মতবিনিময় সভা হবে।

৮ সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ১০ সেপ্টেম্বর প্রকৌশলী, ১২ সেপ্টেম্বর চিকিৎসক, ১৫ সেপ্টেম্বর সাংবাদিক-লেখক-সাহিত্যিক, ১৭ সেপ্টেম্বর কৃষিবিদ, ১৮ সেপ্টেম্বর ডিপ্লোমা কৃষিবিদ, ২২ সেপ্টেম্বর ডিপ্লোমা প্রকৌশলী ও মেডিকেল অ্যাসিসটেন্ট এবং ২৪ সেপ্টেম্বর আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করবেন বিরোধী দলীয় নেতা।

এছাড়া ৯ সেপ্টেম্বর গাজীপুর, ১১ সেপ্টেম্বর মুন্সিগঞ্জ, ১৩ সেপ্টেম্বর টাঙ্গাইল, ১৬ সেপ্টেম্বর জামালপুর, ২৩ সেপ্টেম্বর কুমিল্লা উত্তর ও দক্ষিণ, ২৬ সেপ্টেম্বর ব্রাক্ষণবাড়িয়া, ২৭ সেপ্টেম্বর সিরাজগঞ্জ, ১ অক্টোবর লালমনিরহাট, ২ অক্টোবর বগুড়া, ৩ অক্টোবর পাবনা ও ৪ অক্টোবরর ঠাকুরগাঁও জেলা নেতাদের সঙ্গে মতিবিনিময় করবেন খালেদা জিয়া।
অন্যদের মধ্যে বিএনপির সানাউল্লাহ মিয়া, মাসুদ আহমেদ তালুকদার, আবদুল লতিফ জনি, আসাদুল করীম শাহিন, এ বি এম মোশাররফ হোসেন, মাহবুবুল হক নান্নু, রফিক শিকদার ও কাইয়ুম চৌধুরী সংবাদ ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন।


পূর্বের সংবাদ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০