সমাবেশের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন

ঢাকা, ২৮ নভেম্বর (খবর তরঙ্গ ডটকম)- সমাবেশের জন্য সব প্রস্তুতি শেষ করেছে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দল তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহালসহ বিভিন্ন দাবিতে ডাকা এই সমােবশ ।বুধবার সকাল থেকে রাজধানী ও এর আশপাশের জেলা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে ১৮ দলের নেতা-কর্মীরা নয়াপল্টনে অবস্থান নিচ্ছে। ইতিমধ্যে গোটা নয়াপল্টন এলাকা পূর্ণ হয়ে গেছে।বিকেল সাড়ে ৩টার দিকে সমাবেশে ১৮ দলীয় জোট নেত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বক্তব্য দিবেন। তিনি আগামী দিনের আন্দোলন-সংগ্রামের ‘একগুচ্ছ’ কর্মসূচি ঘোষণা করবেন বলে ধারণা করা হচ্ছে।

খণ্ড খণ্ড মিছিল নিয়ে নয়াপল্টনে জড়ো হওয়া নেতা-কর্মীদের চাঙা রাখতে জাসাস ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা গান পরিবেশন করে চলেছে। তবে এখনো কেন্দ্রীয় নেতারা সমাবেশস্থলে আসেননি।

এরআগে ৮টি শর্তে সমাবেশ করার অনুমতি পাওয়ার পর মঙ্গলবার সন্ধ্যার পর থেকে সভামঞ্চ তৈরি শুরু হয়। সারা রাত ধরে চলে মঞ্চ নির্মাণকাজ। বুধবার সকালে যেটুকু বাকি ছিল তা শেষ করা হয়।

সমাবেশ ঘিরে পুরো নয়াপল্টন এলাকা নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়েছে। মঙ্গলবার রাতের পর বুধবার ভোর থেকে বিপুলসংখ্যক নিরাপত্তা রক্ষাকারী বাহিনীর সদস্য এসে অবস্থান নেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।