আজ শুক্রবার সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে উপমহাদেশের দুই ক্রিকেট পরাশক্তি ভারত ও পাকিস্তান

ক্রীড়া ডেস্ক, ২৮ ডিসেম্বর(খবর তরঙ্গ ডটকম)-  আজ শুক্রবার সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে উপমহাদেশের দুই ক্রিকেট পরাশক্তি ভারত ও পাকিস্তান। আহমেদাবাদে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় ম্যাচটি শুরু হবে। দুই ম্যাচের সিরিজে ইতিমধ্যেই ১-০ তে এগিয়ে আছেন সফরকারী পাকিস্তান। প্রথম ম্যাচের জয় সিরিজ জেতার স্বপ্ন দেখাচ্ছে হাফিজদের। কিন্তু চিরপ্রতিদ্বন্ধী ভারতও চায় শুক্রবারের ম্যাচ জিতে সিরিজে সমতা আনতে।  জয়ের ধারাবাহিকতার প্রত্যয় ব্যক্ত করে বৃহস্পতিবার পাকিস্তানের অধিনায়ক হাফিজ বলেন, গত ম্যাচের কারণে আমরা মানসিকভাবে উজ্জীবিত। ব্যাটিং-বোলিং দুই বিভাগেই ঘুরে দাঁড়িয়ে আমরা এখন দারুণ আত্মবিশ্বাসী।  তিনি বলেন, আমাদের সামনে সিরিজ জয়ের সুযোগ। আমরা সবাই সেজন্য প্রস্তুত। শুধু শুক্রবারের ম্যাচ নয়, পুরো সফর নিয়েই আমরা ইতিবাচক। দল হিসেবে আমরা ঐক্যবদ্ধ। আমরা ভালো খেলতে চাই।

এদিকে, প্রথম ম্যাচ হেরে কিছুটা চাপে থাকলেও শুক্রবারের ম্যাচ জয়ের আশাবাদী ঘরোয়ারা। তারা যেকোন মূল্যে এই ম্যাচটি নিজেদের করে নিয়ে পরাশক্তিতে সমতা ফিরে আনতে চায়।

অবশ্য প্রথম টি-২০ ম্যাচে ভারতের সবচেয়ে বড় প্রাপ্তি পেসারদের উজ্জ্বল উপস্থিতি। ভারতের ঘরোয়া ক্রিকেটে শচীন টেন্ডুলকারকে প্রথমবারের মতো শূন্য রানে আউট করা ভুবনেশ্বর কুমার ৯ রানে ৩ উইকেট নিয়ে অভিষেকেই সাড়া ফেলে দিয়েছেন।

ইশান্ত শর্মাও আগুন ঝরিয়েছেন ব্যাঙ্গালোরের চিন্নাস্বামী স্টেডিয়ামে। কিন্তু হাফিজ ও শোয়েব মালিকের দৃঢ়তাভরা অর্ধশতকে তাতে কোনো কাজ হয়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।