সাত অপহরণ ও খুনের রেশ কাটতে না কাটতেই এবার নারায়ণগঞ্জে ব্যবসায়ী অপহরণ

সাত অপহরণ ও খুনের রেশ কাটতে না কাটতেই নারায়ণগঞ্জে আবারো ঘটেছে অপহরণের ঘটনা। জেলার সিদ্ধিরগঞ্জ থেকে সৈয়দ সাইফুল ইসলাম নামের এক গার্মেন্টস ব্যবসায়ী অপহৃত হয়েছেন। অপহরণকারীরা তার পরিবার থেকে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে।

সাইফুলের স্ত্রী সাবিহা আফরিন জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা থেকে সাইফুলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। গভীর রাতে সাইফুলের ম্যানেজার হান্নানের কাছে ফোন করেন অপহরণকারীরা। মুক্তিপণ দাবি করেন ২০ লাখ টাকা।  তবে এর পর থেকে মোবাইলফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে।
এ ঘটনায় বিক্ষুব্ধ ব্যবসায়ীরা শুক্রবার সকাল থেকে সিদ্ধিগঞ্জে দোকান-পাট বন্ধ রেখে বিক্ষোভ করছেন। তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রেখেছেন। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম জানিয়েছেন, ব্যবসায়ী অপহরণের অভিযোগ তারা পেয়েছেন। বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।
প্রসঙ্গত, নারায়ণগঞ্জ থেকে গত রোববার একসঙ্গে সাত ব্যক্তি অপহৃত হন। তারা হলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার ও তার ব্যক্তিগত গাড়ির চালক ইব্রাহিম। গত বুধবার দুপুরে শীতলক্ষ্যা নদী থেকে ছয়জনের এবং বৃহস্পতিবার একজনের লাশ উদ্ধার করা হয়।  এ ঘটনায় উত্তপ্ত নারায়ণগঞ্জ আতঙ্কের নগরীতে পরিণত হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।