তজুমদ্দিন উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

দীর্ঘ ৯ বছর পর ভোলার তজুমদ্দিন উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১০ টায় উপজেলা চত্বরের স্বাধীনতা স্তম্ব প্রাঙ্গনে উপজেলা আ’লীগের সভাপতি আবুল কাশেম তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশ আ’লীগের তথ্য ও গবেষনা সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালের আগেই বাংলাদেশ মাধ্যম আয়ের দেশে পরিনত হবে।

 

তিনি বলেন, ২ হাজার ৫০ কোটি টাকার বাজেটের মাধ্যমে বাংলাদেশকে বিশ্বের মানচিত্রে নতুন করে পরিচিত করতে সহায়তা করবে।   আমি বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক হিসাবে গর্ববোধ করলেও বর্তমান সাংগঠনিক দিক থেকে গর্বিত নই। তিনি আরো বলেন, যুদ্ধাপরাধীদের বিচার চলছে। জামায়াত ও বিএনপি জোট তা-নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। আমরা তরুনরা তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করে দিব। অনুষ্ঠানে উদ্বোধনী বক্তৃতা করেন ভোলা জেলা আ’লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।

 

বিশেষ অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন লালমোহন-তজুমদ্দিনের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, শেখ হাসিনা সরকার যতদিন থাকবে লালমোহন-তজুমদ্দিন উপজেলার উন্নয়নের এই ধারা অব্যাহত থাকবে। এছাড়া বক্তৃতা করেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, ভোলা জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আব্দুল মমিন টুলু। অনুষ্ঠানে সাংগঠনিক প্রতিবেদন এবং শোকবার্তা পাঠসহ অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অহিদ উল্যাহ জসিম।

 

পরে দ্বিতীয় অধিবেশনে জেলা আ’লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে প্রস্তাব-সমর্থনের মাধ্যমে ফখরুল আলম জাহাঙ্গীরকে সভাপতি, আবুল হাসেম তালুদারকে সহ-সভাপতি, ফজলুল হক দেওয়ানকে সাধারন সম্পাদক, নাছির উদ্দিন দুলালকে যুগ্ন-সম্পাদক ও ওবায়দুল্যাহ নাসিম হাওলাদারকে সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত করে ৬৪ সদস্য বিশিষ্ট উপজেলা আ’লীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।