টাইগাররা আবারও জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার দ্বারপ্রান্তে - খবর তরঙ্গ
শিরোনাম :

টাইগাররা আবারও জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার দ্বারপ্রান্তে



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

ব্যাটসম্যান-বোলারদের দৃঢ়তায় জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে জিতে এক ম্যাচ বাকি রেখেই সিরিজ জয় নিশ্চিত করে রেখেছে স্বাগতিক বাংলাদেশ। ফলে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশের সুযোগ তৈরি হয়েছে বাংলাদেশের সামনে। এর আগে পাঁচ ম্যাচের সিরিজে দু’বার ও তিন ম্যাচের সিরিজে একবার জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করে বাংলাদেশ। তাই চতুর্থবারের মতো হোয়াইটওয়াশের লক্ষ্য নিয়েই শুক্রবার সিরিজের তৃতীয় ওয়ানডেতে জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। বন্দর নগরী চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে বেলা আড়াইটায় শুরু হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে।

 

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে শুক্রবার মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটি স্থানীয় সময় বেলা আড়াইটায় শুরু হবে। শেষ ওয়ানডেতে জিতলেই জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করবে টাইগাররা।

এর আগে প্রথম ও দ্বিতীয় ওয়ানডেতে জিম্বাবুয়েকে যথাক্রমে ২৮ রান ও সাত উইকেটের ব্যবধানে হারিয়ে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ জয় করেছে মাশরাফি বাহিনী।

বৃহস্পতিবার সাংবাদিকদের মাশরাফি বলেন, ‘এশিয়া কাপে আমরা ভালো খেলেছি। দল ফিরেছে চার সপ্তাহ আগে। জিম্বাবুয়ের সঙ্গে পরপর দুই ম্যাচ জিতে খেলোয়াড়দের আত্মবিশ্বাস আরও বেড়েছে। এটা ধরে রাখতে হবে। তাই আমরা ৩-০ ব্যবধানেই সিরিজ শেষ করতে চাই। সিরিজতো জিতে গেছি। যদি শেষ ম্যাচটাও জিততে পারি, তাহলে আরও ভালো হবে।’

বাংলাদেশ দল : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), লিটন দাস, মাহমুদুল্লাহ রিয়াদ, আবু হায়দার, আরিফুল হক, সৌম্য সরকার, ফজলে মাহমুদ, ইমরুল কায়েস, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিথুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত, নাজমুল ইসলাম ও রুবেল হোসেন।

জিম্বাবুয়ে দল : হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), তেন্ডাই চাতারা, এলটন চিগুম্বুরা, ক্রেইগ আরভিন, কাইল জার্ভিস, ওয়েলিংটন মাসাকাদজা, ব্রেন্ডন মাভুতা, সলোমন মির, পিটার মুর, তারিসাই মুসাকান্দা, রিচার্ড এনগারাভা, জন নিয়ুম্বু, ব্রেন্ডন টেইলর, ডোনাল্ড তিরিপানো, সিন উইলিয়ামস ও চেপাস ঝুয়াও।


Uncategorized এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ