শরীয়তপুরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮ - খবর তরঙ্গ
শিরোনাম :

শরীয়তপুরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮



মেহেদী হাসান , শরীয়তপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

শরীয়তপুরে বাসুদেব পাল নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদারীপুর র‌্যাব – ৮। বুধবার আনুমানিক রাত ১০.১৫ সময় শরীয়তপুর জেলার পালং থানাধীন পালং স্কুল সড়কস্থ স্বাধীন সুপার মার্কেট এলাকা থেকে তাকে গাঁজাসহ হাতে নাতে আটক করে।

 
র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে গত ০৯ অক্টোবর ২০১৯ইং তারিখ আনুমানিক রাত ১০.১৫ সময় শরীয়তপুর জেলার পালং থানাধীন পালং স্কুল সড়কস্থ স্বাধীন সুপার মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে বাসুদেব পাল(২৫), পিতা নিমাই পাল, গ্রাম উত্তর মশুরা, থানা নড়িয়া, জেলা শরীয়তপুরকে গাঁজাসহ হাতে নাতে আটক করে। এসময় আটককৃত আসামীর নিকট হতে ২০০(দুইশত) গ্রাম গাঁজা উদ্ধার করেন।


আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার পালং থানা এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত গাঁজাসহ শরীয়তপুর জেলার পালং থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে শরীয়তপুর জেলার পালং থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।


Uncategorized এর অন্যান্য খবরসমূহ